• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary: গোপন সেলিব্রেশন, বিয়ের তৃতীয় জন্মদিনে কোথায় 'উড়ে' গেলেন দীপিকা-রণবীর? দেখুন

Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary: গোপন সেলিব্রেশন, বিয়ের তৃতীয় জন্মদিনে কোথায় 'উড়ে' গেলেন দীপিকা-রণবীর? দেখুন

Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary

Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary

রবিবার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের তিন বছর পূর্ণ হল (Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary)।

  • Share this:

    #মুম্বই: বিয়ের তৃতীয় জন্মদিন বলে কথা, সেলিব্রেশন তো হবেই। রবিবার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের তিন বছর পূর্ণ হল (Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary)। এই বিশেষ দিনকে আরও বিশেষ করে তুলতে একেবারেই সময় নষ্ট না করে, দীপবীর পাড়ি দিলেন দেরাদুনে (Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary)। রবিবারই সকাল সকাল দেরাদুন বিমানবন্দরে দেখা যায় তারকা দম্পতিকে। আচমকা বিমানবন্দরে দীপিকা ও রণবীরকে দেখে চমকে ওঠেন সকলেই। একেবারেই গোপনে দিনটি উদযাপন করার পরিকল্পনা করেই দেরাদুনে বেড়াতে গিয়েছেন দীপিকা ও রণবীর (Ranveer Singh Deepika Padukone Wedding Anniversary)।

    পাপারাৎজিদের ক্যামেরা অবশ্য তাঁদের 'বন্দি' করতে সমর্থ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, হাতে হাত রেখে দু'জনেই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। কালো হুডি ও সোয়েট প্যান্ট পরেছেন দীপিকা। রণবীর পরেছেন সাদা-কালো ট্র্যাক শ্যুট। এই ভাইরাল হওয়া ভিডিওতেই ফ্যানেরা শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় অভিনেতা দম্পতিকে। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে একেবারে গোপনে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে করেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। পরে দেশে ফিরে একাধিক রিসেপশনের অনুষ্ঠান করেছিলেন তাঁরা।

    কিছুদিন আগেই টেলিভিশনের একটি শো-তে পরিবার শুরুর পরিকল্পনার কথা জানিয়েছিলেন খোদ রণবীর সিং। কুইজ শো 'দ্য বিগ পিকচার্স'-এ সঞ্চালকের ভূমিকায় কাজ করছেন রণবীর। সেখানেই তাঁর ও দীপিকার সন্তান নেওয়ার বিষয়ে মুখ খোলেন অভিনেতা। রণবীর নিজেই জানিয়েছেন, আর ২-৩ বছরের মধ্যে সন্তান হবে এবং কেন তিনি কন্যাসন্তান চান তাও খোলসা করেছেন অভিনেতা। সংশ্লিষ্ট চ্যানেলের তরফে শেয়ার করা একটি ভিডিওতে রণবীরকে বলতে শোনা গিয়েছে এই কথা। শো-এর এক প্রতিযোগীকে বলতে বলতে খানিক লজ্জাও পেয়েছেন অভিনেতা।

    আরও পড়ুন: রকি আর রানির প্রেমকাহিনির শ্যুটিং শুরু রণবীর-আলিয়ার, দেখুন নতুন লুকের ভিডিও

    আরও পড়ুন: টম্যাটোর দাম কত? কপিলের শো-তে রানি মুখোপাধ্যায়ের জবাব শুনে চোখ কপালে ভক্তদের!

    রণবীরের কথায়, 'আপনারা তো জানেন যে আমি বিবাহিত এবং আর ২-৩ বছরের মধ্যে বাচ্চা হবে। ভাইসাব আপনার বৌদি (দীপিকা পাড়ুকোন) এত আদুরে বাচ্চা ছিল, আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখি এবং বলি এমনই একটা সন্তান হোক আমার, তাহলে জীবন সেট হয়ে যায়।' বাচ্চার সম্ভাব্য নামের তালিকাও বানিয়ে ফেলেছেন। অকপটে রণবীর স্বীকার করেন সে কথাও। একসঙ্গে একাধিক ছবিতে কাজও করেছেন তাঁরা। গোলিও কি রাসলীলা রামলীলা-তে প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এর পর বাজিরাও মস্তানি ও পদ্মাবত-এ একসঙ্গে কাজ করেছেন তাঁরা। খুব তাড়াতাড়ি ৮৩ ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

    Published by:Raima Chakraborty
    First published: