• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rani Mukerji in Kapil Sharma Show: টম্যাটোর দাম কত? কপিলের শো-তে রানি মুখোপাধ্যায়ের জবাব শুনে চোখ কপালে ভক্তদের!

Rani Mukerji in Kapil Sharma Show: টম্যাটোর দাম কত? কপিলের শো-তে রানি মুখোপাধ্যায়ের জবাব শুনে চোখ কপালে ভক্তদের!

Rani Mukerji in Kapil Sharma Show

Rani Mukerji in Kapil Sharma Show

উপস্থিত ছিলেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘ (Rani Mukerji in Kapil Sharma Show)।

  • Share this:

    #মুম্বই: রবিবার 'দ্য কপিল শর্মা শো'-তে অতিথি হয়ে গিয়েছিলেন 'বান্টি অওর বাবলি ২' (Bunty and Babli 2) ছবির কলাকুশলীরা। উপস্থিত ছিলেন রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘ (Rani Mukerji in Kapil Sharma Show)। ছবিতে একজন মধ্যবিত্ত পরিবারের মহিলার চরিত্রে দেখা যাবে রানিকে (Rani Mukerji in Kapil Sharma Show)। কপিলের শো-তে সেই কথা মাথায় রেখেই রানিকে প্রশ্ন করা হয় টম্যাটোর দাম কত (Rani Mukerji in Kapil Sharma Show)। এই প্রশ্নের জবাবে রানির বক্তব্য শুনে হেসে খুন দর্শক। যশ রাজের বাড়ির বউ-এর কী আর টম্যাটোর দাম জানার কথা? সোশ্যাল মিডিয়ায় অনেকেই রানিকে আক্রমণ করতেও ছাড়েননি।

    কপিলের শো-তে রানিকে কপিল প্রশ্ন করেন, 'টম্যাটো যে রয়েছে, কী দাম রয়েছে টম্যাটোর? কোনও আইডিয়া?' রানি অবশ্য একবারে প্রথমেই হাল ছেড়ে দেন। বলেন, 'সেটা তো জানা নেই'। কপিল তখন মজা করে বলেন, 'এত বড় অভিনেত্রী টম্যাটোকে কী দাম দেবে?' কপিল ও রানির এই কথোপকথনে হেসে খুন শো-তে উপস্থিত দর্শকেরা। সংশ্লিষ্ট চ্যানেলের তরফেও এই অংশটি প্রোমো হিসেবে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by Kapil Sharma (@kapilsharma)

    অন্যদিকে, সইফকেও মজার মজার প্রশ্ন করেন কপিল শর্মা। এ বছরে একের পর এক ছবি মুক্তি পাচ্ছে সইফ আলি খানের। তা নিয়ে মজা করে কপিল প্রশ্ন করেন, 'এত যে কাজ করছেন, বাড়িতে থাকলে কি পরিবার বেড়ে যাওয়ার সম্ভাবনা?' উল্লেখ্য, সইফ ও করিনার এই বছরের ফেব্রুয়ারিতেই দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। সইফও কপিলের প্রশ্নের জবাব দেন নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই। সইফের উত্তর, 'বাড়িেত থাকলে পরিবার বেড়ে যাওয়ার ভয় আছে আমার, আরও বাচ্চা হবে তাহলে।' প্রথম পক্ষের দুই সন্তান সারা ও ইব্রাহিম আলি খান এবং করিনার সঙ্গে দুই ছেলে তৈমুর ও জেহর বাবা সইফ।

    আরও পড়ুন: কী কাণ্ড! মদ খেয়ে দাঁড়াতে পারছে না বর, শেষ মুহূর্তে বিয়ে বাতিল কনের

    আরও পড়ুন: সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং সেট ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার

    বহুদিন পর বান্টি অওর বাবলি ২ (Bunty and Babli 2) আসছে পর্দায়। ফিরছে সইফ ও রানির জুটিও। ছবিটি বড় পর্দায় ১৯ নভেম্বর মুক্তি পাওয়ার কথা।

    Published by:Raima Chakraborty
    First published: