• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bunty Aur Babli 2 Teaser Out: সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং সেট ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার

Bunty Aur Babli 2 Teaser Out: সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং সেট ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার

সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং সেট ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার

সিদ্ধান্ত-শর্বরীর সঙ্গে কাজে 'না', রেগে শ্যুটিং সেট ছাড়লেন রানি-সইফ! ভাইরাল টিজার

বহু প্রতীক্ষিত ছবি 'বান্টি অওর বাবলি ২'-এর (Bunty Aur Babli 2 Teaser Out) টিজার মুক্তি পেল শুক্রবার।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষিত ছবি 'বান্টি অওর বাবলি ২'-এর (Bunty Aur Babli 2 Teaser Out) টিজার মুক্তি পেল শুক্রবার। আর সেই টিজার মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কেন? কারণ, টিজারে এমন চমক হয়তো কেউই ভাবতে পারেননি (Bunty Aur Babli 2 Teaser Out)। প্রায় দেড় মিনিটের টিজারে এমন চমক দিয়েছেন ছবির কলাকুশলীরা, তা দেখে নেটিজেনের মন এককথায় জয় করেছে 'বান্টি অওর বাবলি ২' (Bunty Aur Babli 2 Teaser Out)। ছবিটি বিশ্বজুড়ে মুক্তি পাওয়ার কথা আগামী ১৯ নভেম্বর, ২০২১। ছবিটি কমেডি জঁরের, এবং দুই সেটে বান্টি এবং বাবলি রয়েছে। টিজারে সেই দুই সেটের নায়ক-নায়িকার মধ্যে 'অশান্তি'-কে কেন্দ্র করেই ভিডিও তৈরি হয়েছে।

    টিজারে দেখা গিয়েছে, দীর্ঘ বারো বছর পর একসঙ্গে কাজে ফেরা নিয়ে মেক-আপ করতে করতে কথা বলছেন সইফ আলি খান (Saif Ali Khan) ও রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। সেই সময় ছবিতে নবাগতা শর্বরী ও সিদ্ধান্ত চতুর্বেদীকে দেখা যায় টিজারে। রানি ও সইফকে তাঁরা এসে জানান, তাঁরাই ছবিতে বান্টি ও বাবলি। সেই কথা শুনে রেগে যান রানি। তিনি বলেন, এই সেটে একজনই বাবলি এবং সেটা তিনি। সেট ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় তাঁরা জানতে পারেন, ছবির প্রযোজক আদিত্য চোপড়া স্ক্রিপ্টে বদল করেছেন। রানি ও সইফ দু'জনেই পরিচালক ও প্রযোজককে তাঁদের সঙ্গে দেখা করতে বলে বেরিয়ে যান।

    এমন রহস্যময় ও মজার মোড়কে তৈরি করা টিজার নিমেষে দর্শকের মন জয় করেছে। আগামী ২৫ অক্টোবর, সোমবার মুক্তি পাবে ছবির ট্রেলার। দর্শকদের বক্তব্য, টিজারেই এমন চমক, তাহলে ট্রেলারে কী নিয়ে আসছেন বান্টি এবং বাবলি। ছবিতে বান্টি ওরফে রাকেশের ভূমিকায় রয়েছেন সইফ আলি খান ও ভিম্মি ওরফে বাবলি রানি মুখোপাধ্যায়। তাঁদের সঙ্গেই পাল্লা দিয়ে চোর-পুলিশের খেলায় মেতে উঠবেন সিদ্ধান্ত ও শর্বরীর জুটি।

    এই ছবিতে বহুদিন পর একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে রানি মুখোপাধ্যায় ও সইফ আলি খানকে। এছাড়াও দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াগকে। জানা গিয়েছে, এই ছবি কোনও ভাবেই ডিজিটাল মাধ্যমে মুক্তি দিতে চান না আদিত্য চোপড়া। তাঁর মতে, এই ছবি একেবারেই পরিবারকে হলে নিয়ে আসার ছবি। বহুদিন পর রানি-সইফকে দেখতেও হলে যাবেন দর্শক। ফলে ছবির মুক্তি পিছিয়ে বড় পর্দাতেই মুক্তি পাবে 'বান্টি অওর বাবলি ২'। ছবির পরিচালক বরুণ ভি শর্মা ও প্রযোজক যশ রাজ ফিল্মস।

    আরও পড়ুন: করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে যাচ্ছে এই ছবির মুক্তি!

    Published by:Raima Chakraborty
    First published: