Bunty Aur Babli 2: করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে যাচ্ছে এই ছবির মুক্তি!

Bunty Aur Babli 2: করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে যাচ্ছে এই ছবির মুক্তি!

বান্টি অওর বাবলি ২-এর কলাকুশলীরা।

ফের দেশে করোনাভাইরাসের দাপট বেড়েছে। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গিয়েছে দেশের বিভিন্ন জায়গায়। এই পরিস্থিতিতে বহু জায়গায় স্কুল-কলেজ বন্ধ করার নির্দেশ দিয়েছে সরকার। তবে সিনেমা হল বন্ধ করার ব্যাপারে এখনও কোনও নির্দেশিকা শোনা যায়নি।

  • Share this:

    #মুম্বই: ফের দেশে করোনাভাইরাসের দাপট বেড়েছে। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গিয়েছে দেশের বিভিন্ন জায়গায়। এই পরিস্থিতিতে বহু জায়গায় স্কুল-কলেজ বন্ধ করার নির্দেশ দিয়েছে সরকার। তবে সিনেমা হল বন্ধ করার ব্যাপারে এখনও কোনও নির্দেশিকা শোনা যায়নি।

    কয়েকদিন আগেই জাহ্নবী কাপুর, রাজকুমার রাও ও বরুণ শর্মার 'রুহি' হলে মুক্তি পেয়েছে। তার পরেও বেশ কয়েকটি ছবি হলে মুক্তি পেয়েছে। দর্শকেরা ধীরে ধীরে হলমুখী হচ্ছেনও। এই পরিস্থিতিতে ফের করোনার বাড়বাড়ন্ত ভাবিয়ে তুলছে ছবির পরিচালক-প্রযোজকদের।

    বলিউড সূত্রে খবর, 'বান্টি অওর বাবলি ২'-এর মুক্তিও নাকি বড় পর্দাতেই চান পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়া। এমনিতে ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে ২৩ এপ্রিল, ২০২১। তবে এখন শোনা যাচ্ছে, ছবির মুক্তি পিছিয়ে যেতে পারে। বিভিন্ন জায়গায় করোনা বেড়ে যাওয়া এবং লকডাউনের মতো পরিস্থিতি তৈরির ফলেই এমন সিদ্ধান্ত নিতে পারেন ছবির নির্মাতারা। বলিউড সূত্রে খবর, আদিত্য চান ছবির মুক্তির দিন পিছিয়ে দিতে। এই ছবির পরিচালক নবাগত বরুণ ভি শর্মা।

    এই ছবিতে বহুদিন পর একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে রানি মুখোপাধ্যায় ও সইফ আলি খানকে। এছাড়াও দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াগকে। জানা গিয়েছে, এই ছবি কোনও ভাবেই ডিজিটাল মাধ্যমে মুক্তি দিতে চান না আদিত্য চোপড়া। তাঁর মতে, এই ছবি একেবারেই পরিবারকে হলে নিয়ে আসার ছবি। বহুদিন পর রানি-সইফকে দেখতেও হলে যাবেন দর্শক। ফলে ছবির মুক্তি পিছিয়ে বড় পর্দাতেই মুক্তি পাবে 'বান্টি অওর বাবলি ২'। তবে সেই দিন এখনও ঠিক করে উঠতে পারেনি ছবির নির্মাতারা। পরিস্থিতি বুঝেই সিদ্ধান্ত নিতে চান তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published: