Home /News /entertainment /
Ranveer Singh-Alia Bhatt: রকি আর রানির প্রেমকাহিনির শ্যুটিং শুরু রণবীর-আলিয়ার, দেখুন নতুন লুকের ভিডিও

Ranveer Singh-Alia Bhatt: রকি আর রানির প্রেমকাহিনির শ্যুটিং শুরু রণবীর-আলিয়ার, দেখুন নতুন লুকের ভিডিও

নতুন লুকে রণবীর ও আলিয়া।

নতুন লুকে রণবীর ও আলিয়া।

ছবিতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে (Ranveer Singh-Alia Bhatt)। প্রথম দিনের শ্যুটিং থেকে বিহাইন্ড দ্য সিন ভিডিও শেয়ার করেছেন করণ জোহর।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহর শ্যুটিং ফ্লোরে কাজ শুরু করলেন। শুক্রবার শুরু হল তাঁর বহু প্রতীক্ষিত ছবি 'রকি অওর রানি কি প্রেম কাহানি'-র (Rocky Aur Rani Ki Prem Kahani) শ্যুটিং। ছবিতে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাটকে (Ranveer Singh-Alia Bhatt)। প্রথম দিনের শ্যুটিং থেকে বিহাইন্ড দ্য সিন ভিডিও শেয়ার করেছেন করণ জোহর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন আলিয়াও।

রণবীর ও আলিয়ার কাজ শুরুর ভিডিও শেয়ার করে করণ লিখেছেন, 'অবশেষে সেই দিনটা এল এবং আমার মাথায় একসঙ্গে একাধিক অনুভূতি কাজ করছে। যার সবচেয়ে উপরে কৃতজ্ঞতা। আমরা রকি অওর রানি কি প্রেম কাহানির প্রথম শিডিউল শুরু করলাম। আপনাদের সবার আশীর্বাদ ও ভালোবাসা কাম্য।' ভিডিওতে রণবীর ও আলিয়ার লুকের প্রথম ঝলক দেখা গিয়েছে।

আলিয়াকে শাড়ি পরে একেবারে সাধারণ লুকে দেখা গিয়েছে। অন্যদিকে, নিজের স্বমহিমায় রয়েছেন রণবীর সিং। ফ্যানেদের জন্য এই ভিডিও শেয়ার করে যেন উচ্ছ্বাস আরও বাড়িয়ে দিতে চেয়েছেন ছবির নির্মাতারা। এই ছবিতে রণবীর আলিয়ার সঙ্গে দেখা যাবে ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমির মতো অভিনেতাদেরও। যদিও এদিনের ভিডিওতে তাঁদেরকে দেখা যায়নি। এর আগে রণবীর ও আলিয়াকে জোয়া আখতারের 'গলি বয়' ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল।

এই ছবিটি লিখেছেন ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়। ছবিটি ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Alia Bhatt, Ranveer Singh