• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kangana Ranaut: আতসবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে কঙ্গনা! গাড়ি ছেড়ে পায়ে হাঁটতে বলে খোঁচা পরিবেশকর্মীদের

Kangana Ranaut: আতসবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে কঙ্গনা! গাড়ি ছেড়ে পায়ে হাঁটতে বলে খোঁচা পরিবেশকর্মীদের

আতসবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে কঙ্গনা! গাড়ি ছেড়ে পায়ে হাঁটতে বলে খোঁচা পরিবেশকর্মীদের

আতসবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে কঙ্গনা! গাড়ি ছেড়ে পায়ে হাঁটতে বলে খোঁচা পরিবেশকর্মীদের

Kangana Ranaut: দীপাবলিতে আতশবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে মত দিলেন কঙ্গনা।

  • Share this:

    #মুম্বই: দীপাবলিতে আতশবাজি নিষিদ্ধ হওয়া নিয়ে আলোচনা তুঙ্গে। এবার এই বিষয়ে নিজের মতামত জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রায়ই প্রকাশ করেন অভিনেত্রী। এই বিষয়েও ব্যতিক্রম হল না। তবে দীপাবলিতে আতশবাজি নিষিদ্ধ হওয়ার বিরুদ্ধে মত দিলেন কঙ্গনা। যাঁরা আতশবাজি নিষিদ্ধ হওয়ার পক্ষে কথা বলছেন তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে একহাত নিলেন অভিনেত্রী।

    নিজের যুক্তির স্বপক্ষে কথা বলতে সদগুরুর একটি ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। অভিনেত্রীর বক্তব্য, যাঁরা আতশবাজি নিষিদ্ধ করতে বলছেন, সেইসব পরিবেশকর্মী এবং সমাজকর্মীদের কিছুদিনের জন্য ব্যক্তিগত গাড়ি ব্যবহার করা বন্ধ করে দেওয়া উচিত। বদলে পায়ে হেঁটে অফিস যাওয়া উচিত। ভিডিওতে সদ্গুরু বলছেন শৈশবে তিনি কিভাবে দীপাবলিতে আতস বাজি পোড়ানোর অপেক্ষা করে থাকতেন। কিছুটা আতশবাজি পরে পোড়ানোর জন্য বাঁচিয়ে রাখতেন।

    এই ভিডিওটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, "দীপাবলীর পরিবেশ কর্মীদের জন্য সঠিক উত্তর। আপনারা তিন দিন গাড়ি ব্যবহার না করে হেঁটে অফিসে যান। সদ্গুরু এমন একজন মানুষ যিনি লক্ষ লক্ষ গাছ লাগিয়ে রেকর্ড তৈরি করেছেন।" কঙ্গনার এই পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা শুরু হয়েছে।

    সম্প্রতি বলিউডের ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' এবং 'পাঙ্গা'-তে অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা। জাতীয় পুরস্কার এর অনুষ্ঠানে নিজের মা ও বাবাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। মা ও বাবার সঙ্গে বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

    আরও পড়ুন- শাহরুখের জন্মদিনে এবারও বিশেষ ভাবে সেজে উঠল বুর্জ খলিফা! নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

    ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, "বাবা মায়ের ভালোবাসা যত্ন এবং ত্যাগের বিনিময় আমরা যে যোগ্য হয়ে উঠতে পেরেছি তা ছোটবেলা থেকেই আমরা বোঝানোর স্বপ্ন দেখি। যতো দুষ্টুমি করেছি তার সমস্তটা ঢেকে দিতে পারে এমনই একটা দিন এ‌টা। আমার বাবা মা হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি এর থেকে অন্য রকম একটুও চাইনি।"

    আরও পড়ুন- 'ডিভোর্সের পরে মাকে মন খুলে হাসতে দেখেছিলাম', সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

    প্রসঙ্গত কাজের দিক থেকে, কঙ্গনাকে শেষ দেখা দিয়েছে 'থালাইভি' ছবিতে। সামনেই মুক্তি পাবে তার অভিনীত 'ধাকড়'। এছাড়াও তার হাতে রয়েছে 'তেজস' নামে একটি ছবি যেখানে তাকে যুদ্ধবিমানের পাইলটের চরিত্রে দেখা যাবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: