• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Shah Rukh Khan birthday: শাহরুখের জন্মদিনে এবারও বিশেষ ভাবে সেজে উঠল বুর্জ খলিফা! নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

Shah Rukh Khan birthday: শাহরুখের জন্মদিনে এবারও বিশেষ ভাবে সেজে উঠল বুর্জ খলিফা! নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

শাহরুখের জন্মদিনে এবারও বিশেষ ভাবে সেজে উঠল বুর্জ খলিফা

শাহরুখের জন্মদিনে এবারও বিশেষ ভাবে সেজে উঠল বুর্জ খলিফা

Shah Rukh Khan birthday: বলিউডের বাদশার জনপ্রিয়তা কতটা তা দুবাইতেও (Dubai) প্রতিবছরই এই দিনটায় বোঝা যায়।

  • Share this:

    #মুম্বই: শাহরুখ খানের জন্মদিন (Shah Rukh Khan birthday) মানে যেন এক প্রকার উৎসব। দেশ বিদেশের বিভিন্ন প্রান্তের ভক্তরা তাঁকে এই বিশেষ দিনে শুভেচ্ছা জানান। এক সময়ে দিল্লি থেকে একরাশ স্বপ্ন নিয়ে মুম্বই আসা সেই শাহরুখের ভক্তের সংখ্যা হাতে গুনে শেষ করা যায় না। ভারতীয়দের কাছে তিনি একজন অনুপ্রেরণা ও আবেগ। বলিউডের বাদশার জনপ্রিয়তা কতটা তা দুবাইতেও (Dubai) প্রতিবছরই এই দিনটায় বোঝা যায়।

    শাহরুখের জন্মদিনে প্রতিবছর দুবাইয়ের বুর্জ খলিফা (Burj Khalifa) বিশেষ ভাবে সেজে ওঠে। বুর্জ খলিফাতেই প্রতিবছর জন্মদিনে ভেসে ওঠে শাহরুখের (Shah Rukh Khan birthday) জন্য শুভেচ্ছা বার্তা। গতকাল অর্থাৎ ২ নভেম্বর ৫৬ বছর পূর্ণ হল শাহরুখের। সেই উপলক্ষে এবারও সেজে উঠেছিল দুবাইয়ের বুর্জ খলিফা। ইমার প্রপার্টিজ অ্যান্ড ই-কমার্স-এর প্রতিষ্ঠাতা মহম্মদ আলাবার বুর্জ খলিফার একটি ভিডিও টুইট করেন। ভিডিওয় দেখা যাচ্ছে, বুর্জ খলিফায় ভেসে উঠছে শাহরুখ খানের ছবি আর জন্মদিনের শুভেচ্ছা বার্তা। ব্যাকগ্রাউন্ডে চলছে শাহরুখের ছবির গান তুঝে দেখা তো ইয়ে জানা সনম।

    ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এমনকি টুইটারে এই মুহূর্তে ট্রেন্ডিং বুর্জ খলিফা। গত বছর জন্মদিনের পরের দিন বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলে পোস্ট করেন শাহরুখ। ক্যাপশনে তিনি লেখেন, "বিশ্বের সবচেয়ে বড় স্ক্রিনে নিজেকে দেখতে পেরে ভালো লাগছে। আমার পরের ছবির আগেই সবচেয়ে বড় স্ক্রিনে আমায় এনে দিয়েছেন আমার বন্ধ মহম্মদ আলাব্বার।"

    আরও পড়ুন- কেদারনাথ বেড়িয়ে এলেন সারা-জাহ্নবী! দুই সুন্দরীর ছবি দেখে মুগ্ধ নেটিজেন

    প্রতিবছরই বুর্জ খলিফায় সম্মান জানানো হয় কিং খানকে। তবে এবারের জন্মদিনটা (Shah Rukh Khan birthday) কিছুটা হলেও অনাড়ম্বড়ে কেটেছে বাদশার। গত এক মাস ধরে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে শাহরুখ খানের। কারণ টানা ২৬ দিন মাদককাণ্ডে গ্রেফতার হয়ে জেলে ছিলেন আরিয়ান খান। তাই এবার আর মন্নত-এর সামনে ভক্তদের দেখা দেননি শাহরুখ।

    আরও পড়ুন- 'ডিভোর্সের পরে মাকে মন খুলে হাসতে দেখেছিলাম', সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    তবে প্রথা মেনে, ভক্তরা গতকাল ভিড় করেছিলেন শাহরুখের বাড়ির সামনে। কিন্তু কিং খান ছিলেন আলিবাগের বাগানবাড়িতে। পরিবার নিয়ে এবারের জন্মদিনটা নিভৃতে কাটালেন কিং খান। প্রসঙ্গত, কাজের দিক থেকে এসআরকে শেষ দেখা দিয়েছিলেন জিরো ছবিতে। খুব শীঘ্রই কামব্যাক করছেন তিনি। আগামী ছবি পাঠানে তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: