• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sara Ali khan: 'ডিভোর্সের পরে মাকে মন খুলে হাসতে দেখেছিলাম', সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

Sara Ali khan: 'ডিভোর্সের পরে মাকে মন খুলে হাসতে দেখেছিলাম', সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে এ কী বললেন সারা

Sara Ali khan: সারার যখন মাত্র ৯ বছর বয়স তখনই সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের (Amrita Singh) ডিভোর্স হয়ে যায়।

  • Share this:

    #মুম্বই: ব্যক্তিগত জীবন নিয়ে একাধিকবার খোলাখুলি কথা বলেছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে খোলাখুলি কথা বললেন তিনি। সারার যখন মাত্র ৯ বছর বয়স তখনই সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের (Amrita Singh) ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পরে মাকে কেমন দেখেছিলেন সেকথা এই সাক্ষাৎকারে জানিয়েছেন সারা।

    সারা বলছেন, "গত ১০ বছরে আমি আমার মাকে হাসতে দেখিনি মনে হয়। ডিভোর্সের পরে হঠাৎ আমার মাকে খুশি লাগছিল।" অভিনেত্রী আরও বলছেন, "বয়স আন্দাজে সব সময় আমি বেশি পরিণত বোধ করেছি। মাত্র নয় বছর বয়সে আমি বুঝতে পেরেছিলাম দুটো মানুষ একসঙ্গে থাকলেও তারা খুশি নেই। কিন্তু বিচ্ছেদের পরেই দেখলাম তারা দুজনেই হঠাৎ অনেকটা খুশি। আমার যে মা গত ১০ বছরে হাসেনি তাকেও হঠাৎ সুন্দরী ও সুখী লাগছিল।"

    আরও পড়ুন- কেদারনাথ বেড়িয়ে এলেন সারা-জাহ্নবী! দুই সুন্দরীর ছবি দেখে মুগ্ধ নেটিজেন

    বিচ্ছেদ হলেও বাবা-মাকে শেষ পর্যন্ত সুখী দেখে ভালো লেগেছিলো সারার। তাই অভিনেত্রী বলছেন, "আমার খারাপ কেন লাগবে? আমি দেখলাম আমার বাবা-মা দুটি বাড়িতে আলাদা থেকে অনেক বেশি ভালো আছেন। তাই আমার জন্য বিষয়টি মোটেই কঠিন ছিল না। আমি বরং দেখলাম আমার মা খুব হাসিখুশি রয়েছে যেটা আমি মিস করতাম। বলা ভালো, এটা দেখে আমি অনেকটা স্বস্তি পেয়েছিলাম।"

    আরও পড়ুন- শুধু ক্যাটরিনা-ভিকি, আলিয়া-রণবীর নয়! সামনেই আরও একঝাঁক তারকা জুটির বিয়ে

    প্রসঙ্গত সইফ ও অমৃতার একটি ছেলেও আছে যার নাম ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। পরে করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) বিয়ে করেন সইফ আলি খান। বর্তমানে সইফ ও করিনা দুই পুত্র সন্তান তৈমুর (Taimur) ও জাহাঙ্গীর (Jahangir) এর মা-বাবা। উল্লেখ্য কাজের দিক থেকে সইফকে দেখা যাবে 'অতরঙ্গি রে' নামে একটি ছবিতে। এই ছবিতে এছাড়াও অভিনয় করছেন অক্ষয় কুমার ও ধানুশ। অন্যদিকে করিনার ছবি 'লাল সিং চড্ডা' মুক্তি পাবে শীঘ্র। ছবিতে তাঁর বিপরীতে আছেন আমির খান। হলিউডের ছবি 'ফরেস্ট গাম্প' এর হিন্দি রিমেক এই ছবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: