• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Janhvi Kapoor Schools Paparazzi: বনি কাপুরকে মাস্ক খুলতে বলায় ছবিশিকারিকে 'শিক্ষা' দিলেন মেয়ে জাহ্নবী! দেখুন

Janhvi Kapoor Schools Paparazzi: বনি কাপুরকে মাস্ক খুলতে বলায় ছবিশিকারিকে 'শিক্ষা' দিলেন মেয়ে জাহ্নবী! দেখুন

বনি কাপুর ও জাহ্নবী কাপুর।

বনি কাপুর ও জাহ্নবী কাপুর।

কিন্তু গোল বাঁধে, যখন এক পাপারাৎজি বনি কাপুরকে মাস্ক খুলতে বলেন (Janhvi Kapoor Schools Paparazzi)।

  • Share this:

    #মুম্বই: মঙ্গলবার রাতেই ছুটি কাটিয়ে মুম্বইয়ে ফিরেছেন শ্রীদেবী (Sridevi) ও বনি কাপুরের (Boney Kapoor) বড় মেয়ে, অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। রাতে বিমানবন্দর থেকে মেয়েকে বাড়ি নিয়ে আসতে গিয়েছিলেন বাবা, বলিউডের প্রযোজক-পরিচালক বনি কাপুর। আর সেখানেই পাপারাৎজিদের খপ্পড়ে পড়েন বনি ও জাহ্নবী (Janhvi Kapoor Schools Paparazzi)। ছবিশিকারিদের অনুরোধ মতো জাহ্নবী ও বনি ছবির আবদার মিটিয়েও ছিলেন। কিন্তু গোল বাঁধে, যখন এক পাপারাৎজি বনি কাপুরকে মাস্ক খুলতে বলেন (Janhvi Kapoor Schools Paparazzi)। জাহ্নবীর শক্ত কথায় একেবারে চুপ করে যান ছবিশিকারিরা (Janhvi Kapoor Schools Paparazzi)।

    ঠিক কী হয়েছিল মুম্বই বিমানবন্দরে?

    বিমান থেকে নামার পর টার্মিনাল দিয়ে বাবার সঙ্গে হেঁটে বেরোচ্ছিলেন জাহ্নবী। সেই সময় দু'জনেই করোনার বিধি অনুযায়ী মাস্ক পরেছিলেন। পাপারাৎজিরাও দুই তারকাকে দেখতে পেয়ে স্বাভাবিক ভাবেই ছবির আবদার করেন। বনি ও জাহ্নবী ঠান্ডা মাথায় সেই আবদারও মেটান। কিন্তু একজন বার বার বনি কাপুরকে তাঁর মাস্ক খুলে ছবি তোলার অনুরোধ করতে থাকেন। সেই সময় বনিও মাস্ক খুলতেও উদ্যত হন। সেখানেই তীব্র প্রতিবাদ করেন মেয়ে জাহ্নবী। বাবাকে মাস্ক না খুলতে বলার পাশাপাশি ওই ছবিশিকারিকেও শক্ত ভাবে বুঝিয়ে দেন, এ অনুরোধ যে তাঁর একেবারেই পছন্দ হয়নি। সেই ঘটনারই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    ভিডিওটিতে পাপারাৎজিকে বলতে শোনা যায়, 'কিছু হবে না'। এর পরিপ্রেক্ষিতে জাহ্নবী উত্তর দেন, 'হবে, এই ভুল উপদেশ একদম দেবেন না।' অর্থাৎ, করোনাভাইরাসের এই কালবেলায় বনি কাপুরকে মাস্ক না খোলারই কারণ দেখিয়ে প্রতিবাদ করেন মেয়ে জাহ্নবী। সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর এই প্রতিবাদ মুগ্ধ করেছে তাঁর ভক্তদের। বাবার শরীরের কথা মাথায় রেখে এবং করোনার সময় কোনও ভাবেই যে মাস্কের সঙ্গে আপোষ করা ঠিক নয়, জাহ্নবী সে কথাই মনে করিয়ে দিয়েছেন তাঁর প্রতিবাদে।

    আরও পড়ুন: পোশাক নেই, বাথরোবেই ছুটির দিন কাটাচ্ছেন 'এলোমেলো' জাহ্নবী কাপুর!

    মুসৌরিতে গিয়েছিলেন জাহ্নবী। মঙ্গলবার সেখান থেকে নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। কাজের দিক থেকে রাজকুমার রাও ও বরুণ শর্মার সঙ্গে শেষ 'রুহি' ছবিতে দেখা গিয়েছিল জাহ্নবীকে। ২০১৮ সালে 'ধড়ক' ছবিতে বলি অভিষেক হয়েছিল তাঁর। এর পর নেটফ্লিক্সে ঘোস্ট স্টোরিজ, গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল-এ দেখা গিয়েছে তাঁকে। এর পর তাঁকে কার্তিক আরিয়ানের সঙ্গে দোস্তানা ২ ও গুড লাক জেরি নামে একটি ছবিতে দেখা যাবে।

    আরও পড়ুন: প্রথম পাওয়া চেক দিয়ে কী করেছিলেন জাহ্নবী? খোলাখুলি সে কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী

    Published by:Raima Chakraborty
    First published: