Home /News /entertainment /

Janhvi Kapoor: প্রথম পাওয়া চেক দিয়ে কী করেছিলেন জাহ্নবী? খোলাখুলি সে কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী

Janhvi Kapoor: প্রথম পাওয়া চেক দিয়ে কী করেছিলেন জাহ্নবী? খোলাখুলি সে কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী

স্টার কিডদের নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেছিলেন, তিনি প্রথম পাওয়া চেক দিয়ে কী করেছিলেন।

  • Share this:

    #মুম্বই: নতুন প্রজন্মের হার্টথ্রব অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। স্টার কিডদের নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেছিলেন, তিনি প্রথম পাওয়া চেক দিয়ে কী করেছিলেন। সেই সময়ে 'ধড়ক' ছবির শ্যুটিং চলছিল। তখন তাঁকে জিজ্ঞাসা করা হয় প্রথম পে-চেক পাওয়ার পরে তিনি কী করেছিলেন?

    বহু কষ্ট করে মনে করে বলেছিলেন কী করেছিলেন জাহ্নবী। জাহ্নবী জানান, প্রথম পাওয়া চেক দিয়ে তিনি বেড়াতে যাওয়ার ‌টিকিট কেটেছিলেন। তাঁর কথায়, "আমি জানি না সত্যিই। যতদূর মনে পড়ে, আমি হয়তো বেড়াতে যাওয়ার টিকিট কাটতাম। আমি মনে হয় লন্ডনে গিয়েছিলাম.... অথবা নিউ ইয়র্কে গিয়েছিলাম।"

    এছাড়াও জাহ্নবীকে জিজ্ঞাসা করা হয়, ডেট‌ নাইটে তিনি কেমন পোশাক পরতে পছন্দ করেন? উত্তরে তিনি বলেছিলেন, ডেট নাইটে সাধারণত কালো রঙের পোশাক পরতেই পছন্দ করেন। আর সঙ্গে সাদা স্নিকার্স। পাশাপাশি বিয়ের কথাও বলেছেন জাহ্নবী। তিনি বলেন বিদেশে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং এ খুব একটা আগ্রহী নন জাহ্নবী। বরং নিজের দেশেই বিয়ে করতে চান তিনি। শ্রীদেবী কন্যা চান, তাঁর বিয়ে হোক তিরুপতিতে। আর বিয়ের আগে মেহেন্দি অনুষ্ঠান হোক শ্রীদেবীর আদি বাড়ি মাইলাপুরে। তবে শুধু আনুষ্ঠানিক বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁর। রিসেপশন নিয়ে তাঁর খুব একটা মাথা ব্যথা নেই।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood News, Janhvi Kapoor

    পরবর্তী খবর