• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Janhvi Kapoor: পোশাক নেই, বাথরোবেই ছুটির দিন কাটাচ্ছেন 'এলোমেলো' জাহ্নবী কাপুর!

Janhvi Kapoor: পোশাক নেই, বাথরোবেই ছুটির দিন কাটাচ্ছেন 'এলোমেলো' জাহ্নবী কাপুর!

জাহ্নবী কাপুর।

জাহ্নবী কাপুর।

নিজের রবিবারের ছবি শেয়ার করে টুকরো খবর শেয়ার করলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

  • Share this:

    #মুম্বই: লকডাউন চললেও, রবিবারের ছুটির দিনে ছুটির আমেজটা খানিক অন্যভাবেই পাওয়া যায়। এদিনটা সত্যিই ছুটির দিন। সাধারণ মানুষের মতোই বি-টাউনের সেলিব্রিটিরাও এ দিনটাকে নানা ভাবে কাটান। যেমন নিজের রবিবারের ছবি শেয়ার করে টুকরো খবর শেয়ার করলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সোশ্যাল মিডিয়ায় এমনিতে বেশ সক্রিয় জাহ্নবী। মাঝে মধ্যেই নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে। রবিবারও ঠিক তেমনই করলেন।

    ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেছেন জাহ্নবী। সেখানে দেখা যাচ্ছে, একেবাকে এলোমেলো চুল, হাল্কা মেক-আপ করে বসে রয়েছেন নায়িকা। পরণে নেই কোনও পোশাক, বাথরোব পরেই বসে রয়েছেন জাহ্নবী। পিছন থেকে কোনও এক মেক-আপ আর্টিস্ট তাঁর চুল ঠিক করে দিচ্ছেন। ছবি শেয়ার করে জাহ্নবী শুধুই লিখেছেন, 'সিনামন গার্ল'। অর্থাৎ নিজেকে দারচিনির মতো মশলার সঙ্গে তুলনা করেছেন নায়িকা। ফ্যানেরা অনেকে আবার বলছেন, নায়িকা নিজের চুলে নতুন রঙ করিয়েছেন। যার রং খানিকটা দারচিনির মতোই। সে কারণেই নিজের এমন নাম দিয়েছেন জাহ্নবী।

    তবে কারণ যাই হোক না কেন, নায়িকার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নজর কেড়েছে নেটিজেনের। মুহূর্তে জাহ্নবী কাপুরের ছবি ভাইরাল হয়েছে। গতকালই সৎ দাদা অভিনেতা অর্জুন কাপুরের জন্মদিন ছিল। সেই উপলক্ষেও পোস্ট করেছিলেন জাহ্নবী। অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছিলেন শনিবার। সেদিন রাতে অর্জুনের জন্মদিন উপলক্ষে বড়সড় পার্টিও করেছে কাপুর পরিবার।

    কাজের দিক থেকে জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল হরর-কমেডি 'রুহি' ছবিতে। বরুণ শর্মা ও রাজকুমার রাও ছিলেন ওই ছবিতে। বলিউডে ঈশান খট্টরের বিপরীতে 'ধড়ক' ছবিতে অভিষেক হয়েছিল জাহ্নবীর। প্রথম থেকেই নিজের অভিনয়গুণে দর্শকের ভালোবাসা পেয়েছেন তিনি। হাতে প্রচুর কাজও পাচ্ছেন। সম্প্রতি ঘোস্ট স্টোরিজ ও গুঞ্জন সাক্সেনার বায়োপিকে নজর কেড়েছিলেন তিনি। পাইপলাইনে রয়েছে দোস্তানা ২ ও গুড লাক জেরির মতো ছবির কাজ।

    Published by:Raima Chakraborty
    First published: