তবে কি রাখির বিয়ে ভেঙে যাচ্ছে ?

তবে কি রাখির বিয়ে ভেঙে যাচ্ছে ?
  • Share this:

#মুম্বই: দীপিক-রণবীর, প্রিয়াঙ্কা-নিক-এর বিয়ের পাশাপাশি বলিটাউন মেতেছিল আরেকটি বিয়ে নিয়ে ! বিয়েটা আর কারও নয়, বলিটাউনের 'কন্ট্রোভার্সি কুইন' রাখি সাওয়ান্ত-এর বিয়ে! রাখি নিজেই ঘোষণা করেছিলেন এই বছরের শেষ দিন, মানে ৩১ ডিসেম্বর দীপক কালাল-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন তিনি। লস অ্যাঞ্জেলসে বসবে তাঁর বিয়ের আসর। জানিয়েছিলেন, শাহরুখ খান, করণ জোহরও নাকী তাঁর বিয়েতে আসবেন!

সব ঠিকই ছিল ! আচমকাই ইনস্টাগ্রামের একটি ভিডিও সবকিছু কেমন তালগোল পাকিয়ে দিল! সোশাল মিডিয়ায় এখন জোর জল্পনা-কল্পনা -- রাখির বিয়ে কি ভেঙে যেতে বসেছে?

রহস্যর সূত্রপাৎ যে ভিডিও থেকে, সেখানে রাখির হবু স্বামী কাউকে বলছেন, ‘জানু তুম চুপ চুপকে মুঝে মিল সকতে হো জানু’? ভিডিওটি তিনি রাখিকেই ট্যাগ করেছেন এবং লিখেছেন তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে। এই ভিডিও-তে এক জন মহিলাকে মা হিসাবে উল্লেখ করে তাঁর আশীর্বাদ নিতেও দেখা গিয়েছে দীপককে, পাশের তরুণীও নিয়েছেন আশীর্বাদ। পাশাপাশি একটি মেয়েকে তিনি 'জানু' বলেও ডেকেছেন!

ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে নানা মুণীর নানা মত! কেউ কেউ বলছেন, ভিডিওটি নিছকই মজা করে শুট করেছেন দীপক। অনেকে আবার বলছেন এটি নিছকই 'ড্রামা কুইন'-এর পাবলিসিটি স্টান্ট!

আরও পড়ুন-দীপবীরের রিসেপশনে এলেন না রণবীর-আলিয়া, তবে কারণ আপনি যা ভাবছেন, তা নয়...

First published: 01:52:47 PM Dec 03, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर