• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bigg Boss OTT: দিদি শিল্পার সম্বন্ধে নিয়ার কাছ থেকে কী জানতে চাইছেন সমিতা ?

Bigg Boss OTT: দিদি শিল্পার সম্বন্ধে নিয়ার কাছ থেকে কী জানতে চাইছেন সমিতা ?

শমিতা, নিয়ার কাছে সাংকেতিক ভঙ্গিমায় বাইরের খবর জিজ্ঞেস করেছেন।

শমিতা, নিয়ার কাছে সাংকেতিক ভঙ্গিমায় বাইরের খবর জিজ্ঞেস করেছেন।

শমিতা, নিয়ার কাছে সাংকেতিক ভঙ্গিমায় বাইরের খবর জিজ্ঞেস করেছেন।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা (Nia Sharma) বিগ বসের (Bigg Boss OTT) ঘরে প্রবেশ করেছেন। তিনি একেবারে মিশে গিয়েছেন ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে। হাসি ঠাট্টা, কথোপকথন সবধরনের অনুভূতিতে সামিল হয়েছেন নিয়া। বিগ বসের কথা মতোই পরবর্তী বস ম্যান ও বস লেডি নির্বাচন হওয়া পর্যন্ত তাঁকে ঘরের বস লেডির ভূমিকা পালন করতে বলা হয়েছে। অন্যদিকে, বলিউড অভিনেত্রী শমিতা শেঠি (Shamita Shetty) বিগ বসের ঘরে প্রথম দিন থেকে রয়েছেন। বাইরের ঘটনা নিয়ে তিনি বহুদিন কোনও খবর পাননি। তাই বাইরের পরিস্থিতি সম্পর্কে তিনি জানার চেষ্টা করেছিলেন। খুব স্পষ্ট ভাবেই বোঝা গিয়েছে, তিনি দিদি শিল্পা শেঠির (Shilpa Shetty) সম্পর্কে জানতে চাইবেন। তেমনটাই হয়েছিল, কারণ বিগ বসের ঘরে ঢোকার আগে তাঁর দিদির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) পর্নগ্রাফি মামলায় গ্রেফতার করে মুম্বই পুলিশ। সেই মতো শিল্পা শেঠিকেও নানা অসুবিধার সম্মুখীন হতে হয়।

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, এই মামলায় শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করেন। সোশ্যাল মিডিয়ায় শিল্পাকে নিয়ে প্রচুর ট্রোল করা হয়। সেই কঠিন সময়ে শমিতা দিদির পাশে থাকতে পারেননি। বিগ বসকে দেওয়ার প্রতিশ্রুতি মেনে শোয়ে অংশ নিয়েছেন। শমিতা তাই নিয়ার কাছে সাংকেতিক ভঙ্গিমায় বাইরের খবর জিজ্ঞেস করেছেন। এর উত্তরে নিয়াও বলেছেন, “চিন্তার কোনও কারণ নেই বাইরে সবকিছু ঠিক আছে। আমি যখন বিগ বসের ঘরে ঢুকেছি তখনও পর্যন্ত কারোর কোনও মৃত্যুর খবর আমি পাইনি।” তখন শমিতা খুব স্পষ্টভাবে বলেন, “আমি কিন্তু আমার বিষয়ে জানতে চেয়েছিলাম।” শমিতা এরপর আরও পরিষ্কারভাবে বলার চেষ্টা করলে নিয়া কিছু বুঝতে পারেনি সে আসলে কি বলতে চাইছেন। এরপরই নিয়া বলেন, “তুমি চিন্তা করো না, বাইরে তোমার দিদির অবস্থা ঠিকঠাক।” শোয়ের নিয়ম অনুযায়ী বিগ বসের ঘরে কোনও প্রতিযোগী বাইরের বিষয় নিয়ে আলোচনা করতে পারে না। সেই কারণে শমিতাও খোলাখুলি এই প্রশ্ন করতে পারেননি।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের প্রতিক্রিয়া এসেছে, যে নিয়া শমিতার প্রশ্ন কেন বুঝতে পারেনি। এমনটা নয়, যে নিয়া রাজ কুন্দ্রার কেস সম্পর্কে কিছুই জানেন না। শোতে শমিতা পরিবারের কথা মনে করে বহুবার চোখের জল ঝড়িয়েছেন। শেষ নমিনেশনে বাড়ি থেকে আসা চিঠি প্রত্যাখ্যান করেছেন। রাকেশ বাপটকে (Raqesh Bapat) বাঁচাবার জন্য।

Published by:Ananya Chakraborty
First published: