• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Anupam Kher Viral Video: এক মাস পরে ছেলেকে দেখে রেগে লাল অনুপম খেরের মা! যা বললেন তা তুমুল ভাইরাল...

Anupam Kher Viral Video: এক মাস পরে ছেলেকে দেখে রেগে লাল অনুপম খেরের মা! যা বললেন তা তুমুল ভাইরাল...

Anupam Kher Viral Video

Anupam Kher Viral Video

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা নজর কেড়েছে অভিনেতার ভক্তদের (Anupam Kher Viral Video)।

  • Share this:

    #মুম্বই: সন্তানদের ওজন কমে যাওয়া বেশিরভাগ বাবা-মা-ই পছন্দ করেন না। বিশেষ করে ভারতীয় বাবা-মায়েরা তো অনেকটাই না। যার জ্বলন্ত উদাহরণ হলেন বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা অনুপম খেরের (Anupam Kher) মা (Anupam Kher Viral Video)। একটি ভিডিও অনুপম খের (Anupam Kher) নিজেই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন (Anupam Kher Viral Video)। আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা নজর কেড়েছে অভিনেতার ভক্তদের (Anupam Kher Viral Video)। এক মাস পরে মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছেন অনুপম খের (Anupam Kher)। আর সাক্ষাতেই ছেলেকে দেখে রেগে লাল তাঁর মা।

    কিন্তু কেন? কারণ, অনুপম খেরের মায়ের ছেলেকে দেখে মনে হয়েছে, তাঁর ওজন অনেকটাই কমে গিয়েছে। ছেলের রোগা হয়ে যাওয়া নিয়ে তার পর যা কথা শোনালেন বৃদ্ধা মা, তা শুনে হেসেই খুন নেটিজেন। ভিডিওতে দেখা গিয়েছে, অনুপম খেরের মা দুলারি খের সোফায় বসে রয়েছেন। উল্টোদিক থেকে বসে মোবাইলে মায়ের ভিডিও করছেন অনুপম। ভিডিওতে শোনা গিয়েছে, রোগা হয়ে যাওয়ায় কতটা খারাপ দেখতে লাগছে ছেলেকে সে কথাই রেগে রেগে বলছেন দুলারি খের। কিন্তু অনুপম বলছেন, তিনি পরোটা খাচ্ছেন। রোগা হননি। তবে মানতে নারাজ অনুপমের মা।

    View this post on Instagram

    A post shared by Anupam Kher (@anupampkher)

    ভিডিওটি পোস্ট করে অনুপম খের লিখেছেন, 'এক মাস পরে মায়ের সঙ্গে দেখা হল। দেখেই আমাকে বলল সুকরা (খুব রোগা)। অদ্ভুত সব মুখ করল! তার পরে বলল আমাকে শুকনো মাছের মতো লাগছে। তার পর অবশ্য দুটো নতুন শার্ট দিল। আমি যে পরোটাটা দিলাম সেটাও ভালো বলল। মা সামনে থাকলে কোনও সময়ই খারাপ কাটে না।' ইনস্টাগ্রামে পোস্ট হতেই এই ভিডিও নজর কেড়েছে অনুপমের ভক্তদের।

    আরও পড়ুন: বিয়ে বলে কথা, বরের সাজ দেখে চোখ কপালে কনের! তুমুল ভাইরাল ভিডিও...

    আরও পড়ুন: শীত পড়তেই ব্যথায় বেদনা বাড়ছে? মুক্তির উপায় কিন্তু সহজ...

    খুব কম সময়ের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ২ লক্ষ বার সেটি দেখা হয়েছে। অনেকেই লিখেছেন, অত্যন্ত আদুরে এই ভিডিওটি। কয়েকজন আবার দুলারি খেরের সঙ্গে নিজের মায়ের মিল পেয়েছেন। কেউ আবার উল্লেখ করেছেন, এই ভিডিও দেখে সারা দিনের ক্লান্তি কেটে গেল। আপনার কেমন লাগল এই ভিডিও?

    Published by:Raima Chakraborty
    First published: