Home /News /entertainment /
Bangla Music Video: ভালোবাসার মনের কথা; মুক্তি পেল নতুন মিউজিক সিঙ্গল Just Say!

Bangla Music Video: ভালোবাসার মনের কথা; মুক্তি পেল নতুন মিউজিক সিঙ্গল Just Say!

Just say! | Kausani Ghosh

Just say! | Kausani Ghosh

Bengali song 'Just Say' by Kausani Ghosh: সঙ্গীতশিল্পী কৌশানি ঘোষের নতুন মিউজিক সিঙ্গল 'জাস্ট সে' গানটিতে তিনি নিজে অভিনয়ও করেছেন।

  • Share this:

    #কলকাতা: সম্প্রতি রিলিজ করেছে কৌশানি ঘোষের (Kausani Ghosh) নতুন গান 'জাস্ট সে' (Just Say)। সঙ্গীতশিল্পী কৌশানি ঘোষের নতুন মিউজিক সিঙ্গল 'জাস্ট সে' গানটিতে সুন্দরভাবে বর্ণনা করা হয়েছে নিজেদের ভালোবাসার মানুষকে প্রতি দিন কতটা ভালোবাসা দিয়ে ভরিয়ে তোলা যায় আর সেই সঙ্গে উজ্জীবিত করা যায় নিজেদের ভালোবাসার সম্পর্ককে। 'জাস্ট সে' গানটির (Bangla Music Video) লেখক, কম্পোজার এবং পরিচালক হলেন অভিষেক কুণ্ডু (Abhishek Kundu)। অভিষেক কুণ্ডু জানিয়েছেন 'জাস্ট সে' গানটি একটি ভালো ভাইব ছড়িয়ে দেবে, যা লকডাউনের পর দৈনন্দিন জীবনের ওপর পজিটিভ প্রভাব ফেলতে সাহায্য করবে।

    আরও পড়ুন- ২৫ হাজার টাকা বিনিয়োগ করে প্রতি মাসে আয় হবে প্রায় ২ লাখ টাকা; এই ব্যবসা নিয়ে জেনে নিন এক ঝলকে

    কৌশানি ঘোষের নতুন মিউজিক সিঙ্গল 'জাস্ট সে' গানটিতে তিনি নিজে অভিনয়ও করেছেন। এই মিউজিক ভিডিওয়ে কৌশানি ঘোষের সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা অর্ক জ্যোতি পাল (Arka Jyoti Paul)। 'জাস্ট সে' গানটির মিউজিক ভিডিও শ্যুট করা হয়েছে উত্তরপাড়ার শ্রীরাম গ্র্যান্ড সিটিতে। গানটির মিউজিক ভিডিও আপলোড করা হয়েছে কৌশানি ঘোষের অফিসিয়াল ইউটিউব (YouTube) চ্যানেলে। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে সমস্ত লিডিং মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

    বাংলা গানের দুনিয়ায় কৌশানি ঘোষের সমাদর বেশ কয়েক বছরের। বিগত ২৫ বছর ধরে কৌশানি ঘোষ ইন্ডিয়ান কনটেম্পোরারি মিউজিকে, একজন পারফর্মিং আর্টিস্ট হিসাবে কাজ করছেন। কৌশানি ঘোষ হিন্দুস্তানি ক্লাসিকাল মিউজিকে প্রশিক্ষণ নিয়েছেন পন্ডিত মোহনলাল মিশ্র (Pandit Mohanlal Mishra) এবং শ্রীমতী সঙ্গীতা বন্দ্যোপাধ্যায়ের (Sangeeta Bannerjee) কাছে, যা বেনারস (Benaras) এবং লখনউ (Lucknow) ঘরানার গায়কিতে সমৃদ্ধ। একটি বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সা রে গা মা পা’ থেকে কৌশানি ঘোষের মিউজিক স্টার হিসাবে জনপ্রিয়তার শুরু। এছাড়াও তিনি একটি টিভি চ্যানেলের রিয়্যালিটি শো টাইটেল ‘স্টার অফ কলকাতা’-র খেতাব জেতেন।

    আরও পড়ুন-প্রকৃতির কোলে, হিমালয়ের সৌন্দর্য নিয়ে পাকইয়ংয়ে খুলল আইএইচসিএল-এর ভিভান্তা সিকিম!

    কৌশানি ঘোষ বিভিন্ন ধরনের মিউজিক শো করেছেন বিভিন্ন টিভি ও রেডিও চ্যানেলে ৷ তিনি প্লেব্যাক সিঙ্গার হিসাবে বাংলা ধারাবাহিক ‘রাশি’-র টাইটেল সং, ‘চোখের তারা তুই’ সিরিয়ালের টাইটেল সং গেয়েছেন। এছাড়াও বেশ কয়েকটি বাংলা ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসাবে কাজ করেছেন কৌশানি। তিনি বিদেশেও নিয়মিত সাংস্কৃতিক অনুষ্ঠান করে থাকেন। প্রতিভাময়ী কৌশানি তাঁর গানের জন্য পেয়েছেন সম্মানীয় মানবেন্দ্র অ্যাওয়ার্ড।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Bangla Music, Gaan, Music video

    পরবর্তী খবর