Home /News /business /

Sikkim Tourism: প্রকৃতির কোলে, হিমালয়ের সৌন্দর্য নিয়ে পাকইয়ংয়ে খুলল আইএইচসিএল-এর ভিভান্তা সিকিম!

Sikkim Tourism: প্রকৃতির কোলে, হিমালয়ের সৌন্দর্য নিয়ে পাকইয়ংয়ে খুলল আইএইচসিএল-এর ভিভান্তা সিকিম!

Photo: IHCL

Photo: IHCL

Opening Of Vivanta Pakyong: হোটেলটি এমন জায়গায় তৈরি করা হয়েছে যেখান থেকে বরফে ঢাকা হিমালয়ের সুন্দর ভিউ দেখা যাবে।

  • Share this:

#পাকইয়ং: ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড (Indian Hotels Company Limited) সিকিমে (Sikkim) তাদের প্রথম হোটেল লঞ্চ করল। কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, ভিভান্তা সিকিম (Vivanta Sikkim) নামের নতুন হোটেলটি খোলা হয়েছে সিকিমের (Sikkim Tourism) পাকইয়ংয়ে (Pakyong)।

বাঁশের বনে ঘেরা স্টাইলিশ হোটেলটিতে প্রকৃতির স্পর্শের সঙ্গে বিভিন্ন ধরনের আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে। হোটেলটি এমন জায়গায় তৈরি করা হয়েছে যেখান থেকে বরফে ঢাকা হিমালয়ের সুন্দর ভিউ দেখা যাবে। সিকিমের নতুন বিমানবন্দর পাকইয়ং এবং সিকিমের রাজধানী গ্যাংটক থেকে খুব সহজেই পৌঁছে যাওয়া যাবে ৫০টি রুমের এই নতুন হোটেল ভিভান্তা সিকিমে। এই হোটেলটি তৈরি করা হয়েছে প্রকৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে। প্রকৃতিপ্রেমীদের কাছে আকর্ষণীয় হয়ে উঠতে পারে নতুন এই হোটেল।

আরও পড়ুন-৯টা-৫টার চাকরি ছেড়ে শুরু করলেন ব্যবসা, বছরে মহিলার আয় ৬৮ লাখ টাকা ! জেনে নিন বিশদে

ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের একটি ব্র্যান্ড হল ভিভান্তা। এই ব্র্যান্ডের প্রায় ৩৫টি হোটেল রয়েছে, যার মধ্যে ৯টি এখনও তৈরি হচ্ছে। উত্তর-পূর্ব ভারতে এই ব্র্যান্ডের প্রথম হোটেল খোলা হল সিকিমের পাকইয়ংয়ে। ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ একজিকিউটিভ অফিসার পুণিত চাটওয়ালা (Puneet Chhatwala) জানিয়েছেন এই প্রসঙ্গে, ‘‘উত্তর-পূর্ব ভারতে নিজেদের ব্র্যান্ড তুলে ধরার জন্য সিকিমে প্রথম ভিভান্তা হোটেল খোলা হয়েছে। সিকিমের প্রাকৃতিক সৌন্দর্য এবং রিচ হেরিটেজের মধ্যে আমাদের প্রথম হোটেল ভিভান্তা সিকিম খোলা হয়েছে। পর্যটনের ক্ষেত্রে সিকিমের বিশাল জনপ্রিয়তা রয়েছে। সে কথা মাথায় রেখেই সিকিমে আমাদের হোটেলটি খোলা হয়েছে।"

এই কোম্পানির হোটেল সম্পর্কে আরও জানতে এবং বুকিং করার জন্য ভিজিট করতে হবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট- https://www.vivantahotels.com/en-in/vivanta-sikkim/

আরও পড়ুন-দফারফা আমন ধানের, হাতির পর এবার কারা হামলা চালালো রাজ্যের শস্য ভান্ডারে !

নতুন হোটেল ভিভান্তা সিকিমের ম্যানেজার সন্দীপ দাস (Sandeep Das) জানিয়েছেন যে, সিকিমের প্রাকৃতিক যে সৌন্দর্য রয়েছে সেই প্রকৃতির হৃদয়ের মাঝে ভিভান্তা হোটেল গড়ে তোলা হয়েছে। এই হোটেল থেকে এমন সব প্রাকৃতিক ভিউ দেখতে পাওয়া যাবে, যা আকর্ষিত করবে পর্যটকদের। নতুন এই হোটেলটি তৈরি করা হয়েছে সিকিমের ট্র্যাডিশন, কালচার, আর্কিটেকচারের কথা মাথায় রেখে। এখানে বিভিন্ন গ্লোবাল ক্যুইজিনের সঙ্গে সঙ্গে সিকিমের লোকাল ট্র্যাডিশনাল ফুডও পাওয়া যাবে। সেই লক্ষ্যে সেজে উঠেছে ভিভান্তা সিকিমের অল-ডে ডিনার রুম মিন্ট (Mynt) এবং লাউঞ্জ উইঙ্ক (Wink); সিকিমের নানাবিধ খাদ্য-পানীয়ে অতিথিকে তৃপ্তি দেবে এই উদ্যোগ। পাকইয়ং হল সিকিমের একটি জনপ্রিয় ট্যুরিস্ট স্পট। এর ফলে যোগাযোগের দিক থেকেও এই হোটেল অনেকটাই এগিয়ে থাকবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Sikkim, Tourism

পরবর্তী খবর