Home /News /entertainment /
Ranveer Singh to Bear Grylls: আমেরিকায় গিয়ে ধুন্ধুমার কাণ্ড! রণবীরের চুম্বনে অতিষ্ট ম্যান ভার্সেস গ্রিলস-এর সঞ্চালক

Ranveer Singh to Bear Grylls: আমেরিকায় গিয়ে ধুন্ধুমার কাণ্ড! রণবীরের চুম্বনে অতিষ্ট ম্যান ভার্সেস গ্রিলস-এর সঞ্চালক

  • Share this:

    রণবীর সিং বিয়ার গ্রিলসের সঙ্গে বনের মধ্যে বেশ দুঃসাহসিক কিছু স্টান্ট করেছেন। কঠিন টেরানে সাহসী হওয়া থেকে শুরু করে এক বিরল ফুলের সন্ধানে সাইবেরিয়ার বনে হাঁটা সবটাই করেছেন। প্রসঙ্গত বলা যায়, এই বনে ভাল্লুক তাড়া করছে তাঁকে, পাহাড়ের নিচ অবধি সেই তাড়া খেয়েই নামছেন অভিনেতা।

    টুইটার বলছে আসল অ্যাডভেঞ্চারটি বিয়ার গ্রিলস নিজেই করেছিলেন। যদিও সবাই জানে যে রণবীরের একটি রঙিন এবং কখনও কখনও অতিরিক্ত উত্সাহী একটি ব্যক্তিত্ব রয়েছে। নেটিজেনরা সম্ভবত ভাবতেই পারেননি যে রণবীর এখানে গিয়েও ঠিক এতটা পাগলামো করতে পারেন। রণবীর বনাম ওয়াইল্ড-এর বিয়ার গ্রিলসের ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ক্লিপটিতে দেখা যাচ্ছে রণবীর বারবার সুদর্শন বিয়ার গ্রিলসের গালে চুম্বন করছেন।

    সত্যিকারের রণবীর ফ্যাশনে, কিংবা নিজের ব্যবহারে বারম্বার মিমস হয়ে যান। তাঁর কাজ এমন হয় যে সকলে হেসে গড়িয়ে যান। এইরকম একটি মিমে দেখা যাচ্ছে রণবীরের হাত গুটিয়ে একটি ছবি, যেখানে যাচ্ছে “মেরি কাফি ফাট রাহি হ্যায় লেকিন জয় মাতা দি“।

    আরও পড়ুন: বলিপাড়ায় ফের মা হওয়ার গুঞ্জন! বেশ কিছুদিন লাইমলাইট থেকে দূরে ক্যাটরিনা

    তিনি সম্প্রতি কফি উইথ করণে আলিয়া ভাটের সঙ্গে উপস্থিত হয়েছেন। যেখানে তিনি হৃতিক রোশন, বরুণ ধাবন, অজয় ​​দেবগন, আমির খান এবং কার্তিক আরিয়ানের কিছু স্পট-অন মিমিক্রি করে দেখিয়েছিলেন। সেগুলো থেকে ভক্তরা ইতিমধ্যেই হই হই করে মজা নিয়েছেন। কেজোর নিজের শোতে করণ জোহরের "নেপো পক্ষপাত" নিয়েও তিনি মজা করেছিলেন।

    আরও পড়ুন: বাজিরাওর জন্মদিন! বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে দীপবীরের আমেরিকা-যাপন দেখলে চমকে উঠবেন আপনিও

    প্রসঙ্গত আগামী ছবি রকি অউর রাণী কি প্রেম কাহানিতে রণবীর সিং আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করেছেন। সম্প্রতি তাঁর জন্মদিন উদযাপনের জন্য স্ত্রী দীপিকার সঙ্গে একটা রোম্যান্টিক আমেরিকা ট্রিপ করে এলেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bear Grylls, Ranveer Sing, Ranveer Singh, Video viral, Viral

    পরবর্তী খবর