Home /News /entertainment /
Katrina Kaif : বলিপাড়ায় ফের মা হওয়ার গুঞ্জন! বেশ কিছুদিন লাইমলাইট থেকে দূরে ক্যাটরিনা

Katrina Kaif : বলিপাড়ায় ফের মা হওয়ার গুঞ্জন! বেশ কিছুদিন লাইমলাইট থেকে দূরে ক্যাটরিনা

  • Share this:

    করণ জোহরের ৫০তম জন্মদিনে বলিপাড়ার এমন কোনও সেলিব্রিটি ছিল না যাকে দেখা যায়নি সেখানে। আলিয়া ভাট শুটিং-এর জন্য দেশের বাইরে ছিলেন বলে আসেননি সেই পার্টিতে। কিন্তু ক্যাটরিনা? বিগত বেশ কিছুদিন এযারপোর্ট লুকেও দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। তাঁর ইনস্টাগ্রামের পোস্টও প্রায় সপ্তাহ খানেক আগের। সেই পোস্টে 'ভূত পুলিশ' সিনেমার প্রোমোশন করেছিলেন নায়িকা। তারপর থেকে তাঁকে আর কোথাওই দেখতে পাওযা যাচ্ছে না। কেন অভিনেত্রী ফ্যানেদের থেকে একেবারে দূরে থাকার চেষ্টা করেছেন? নেটিজেনদের একাংশের ধারণা, ক্যাটরিনা হয়তো প্রেগন্যান্সির জন্য আড়ালে রয়েছেন এতদিন।

    আরও পড়ুন: বাজিরাওর জন্মদিন! বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে দীপবীরের আমেরিকা-যাপন দেখলে চমকে উঠবেন আপনিও

    বেশ কিছু ফ্যানপেজ থেকে ছবি পোস্ট করে বলা হচ্ছে ক্যাটরিনা-ভিকি তাঁদের প্রথম সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন। অভিনেত্রীর জন্মদিন ১৬ জুলাই। তিনি হয়তো তাঁর জন্মমাসেই সুখবরটা দেবেন বলে ধারণা করেছেন নেটিজেনরা। কফি উইথ করণেও অতিথি হওয়ার প্রবল সম্ভাবণা ছিল সপ্তম সিজনে। কিন্তু এই গোটা সিজনেও দেখা যাবে না বিটাউনের এই সুন্দরীকে। এই সব ঘটনাকে জুড়ে সন্দেহের তীর কিন্তু যাচ্ছে প্রেগন্যান্সির দিকেও।

    আরও পড়ুন: দীপিকা নয়, আপনি কি জানেন রণবীরের জীবনে 'জিনিয়াস অব দ্য ইয়ার' কে?

    প্রসঙ্গত, আগামী ছবি 'ফোন ভুত'-এ অভিনয় করবেন অভিনেত্রী। সঙ্গে থাকবেন সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্ভেদি এবং ঈশান খট্টর। প্যান্ডেমিকের আগেই ছবিটির প্রচার করা হয়েছিল। গত বছরের শেষেই শুটিং শেষ হয়ে গিয়েছে। আগামী ৭ অক্টোবর ছবিটি মুক্তি পাবে। এছাড়াও ফারহান আখতারের রোডট্রিপ নিয়ে সিনেমা 'জি লে জারা' তে অভিনয় করবেন। সঙ্গে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাট। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal Katrina Kaif wedding

    পরবর্তী খবর