Home /News /entertainment /
Ranveer Singh Deepika Padukone US Trip: বাজিরাওর জন্মদিন! বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে দীপবীরের আমেরিকা-যাপন দেখলে চমকে উঠবেন আপনিও

Ranveer Singh Deepika Padukone US Trip: বাজিরাওর জন্মদিন! বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে দীপবীরের আমেরিকা-যাপন দেখলে চমকে উঠবেন আপনিও

  • Share this:

    রণবীর সিং-এর ৩৭তম জন্মদিন। বাজিরাও তাঁর মস্তানিকে নিয়ে চলে গিয়েছিলেন সুদূর মার্কিন যুক্তরাষ্ট্রে কোয়ালিটি টাইম কাটাতে। জন্মদিন চলে গিয়েছে গত ৬ জুলাই। তবে আজ ৬দিন বাদে অভিনেতা জুটি তাঁদের ইনস্টাগ্রামে তাঁদের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন। তাঁদের সেই রোম্যান্টিক ছবি দেখে ইতিমধ্যেই বলিপাড়ায় শোরগোল পরে গিয়েছে। সম্প্রতি বেয়ার গির্লসের সঙ্গে এপিসোডের জন্যই রণবীর গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। স্বামীর জন্মদিন পালন করতে গিয়ে দীপিকা উড়ে গিয়েছিলেন সেইখানে।

    রণবীর এবং দীপিকা ইনস্টাগ্রামে মার্কিন যুক্তরাষ্ট্র ট্রিপের ছবি শেয়ার করেছেন। এই জুটির জন্মদিন যাপন একবারে দেখার মতো। দীপিকা তাঁর ইনস্টাগ্রামে বাইকিং, সাঁতার, ট্রেকিং থেকে শুরু করে পুরো ট্রিপের একাধিক ছবি পোস্ট করেন। বার্থডে ফোটো ডাম্প করেছেন অভিনেতা নিজেই। সেখানে ক্যাপশন দিয়েছেন, 'ভালবাসতে ভালবাসি আমি'।

    আরও পড়ুন: দীপিকা নয়, আপনি কি জানেন রণবীরের জীবনে "জিনিয়াস অব দ্য ইয়ার" কে?

    রণবীর-দীপিকা যদিও সদ্য মুম্বই ফিরে এসেছে। বিটাউনের এই রোম্যান্টিক জুটি তাঁদের কাজের মধ্যে থেকেই একটা দারুণ লং-উইকেণ্ড কাটিয়ে এলেন। সোমবারই মুম্বই এয়ারপোর্টে তাঁদেরকে ট্রিপ থেকে ফিরে আসতে দেখা গিয়েছে। দুজনেই ছিলেন ট্র্যাকশুটে।

    যুক্তরাষ্ট্রে থাকাকালিন তাঁরা এনআরআই কনভেনশন জযেন করেন। সেখান থেকে শঙ্কর এহসান লয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পারফর্ম করতে দেখা গেছে। তারপরেই জন্মদিনের জন্য একটা অ্যাডভেঞ্চার জীবন কাটাতে দেখা যায় যুগলকে।

    আরও পড়ুন: রণবীরই আমার স্বপ্নের সহ-অভিনেতা: বানি কাপুর

    Published by:Aryama Das
    First published:

    Tags: Deepika & Ranveer Marriage, Deepika padukone ranveer singh wedding, Deepika-Ranveer, Ranveer Singh

    পরবর্তী খবর