Home /News /entertainment /
Ananya Panday: জঙ্গলে খোলা আকাশের নিচে বন্য প্রেম, বছর শেষে প্রেমিকের সঙ্গে অনন্যা পাণ্ডে

Ananya Panday: জঙ্গলে খোলা আকাশের নিচে বন্য প্রেম, বছর শেষে প্রেমিকের সঙ্গে অনন্যা পাণ্ডে

নায়িকা মুম্বই শহরের বর্ষবরণের কোলাহল থেকে দূরে, প্রিয় মানুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন জঙ্গলে!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই:নতুন বছরের শুরুটা দু'জনে কুজনে কাতাতেই পছন্দ করে বলিউড! কাজেই, বছর শেষে দীপিকা-রণবীর হোক কী, রণবীর কাপুর-আলিয়া ভাট, বা সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আডাবানি, কিংবা দিশা পাটানি-টাইগার শ্রফ... বলি সেলেবরা পাড়ি দিয়েছেন নিভৃত গন্তব্যে...ব্যস্ততাকে ছুটি দিয়ে খানিকটা নিজেদের মতো করে অবসর যাপন! তালিকায় বাদ যাননি চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডেও (Ananya Panday)! মুম্বই শহরের বর্ষবরণের কোলাহল থেকে দূরে, প্রিয় মানুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন জঙ্গলে!

আরও পড়ুন: এভাবেও ফিরে আসা যায়! ৩ বছর পর ৩টি ছবি নিয়ে কামব্যাক অনুষ্কা শর্মার

মাদক-কাণ্ডে নাম জড়িয়ে যাওয়া, বাড়িতে এনসিবি-র হানা, ম্যারাথন জেরা, বিতর্ক, কটাক্ষ, সমালোচনা ভুলে আপাতত অনন্যা রয়েছেন রণথম্বোর জাতীয় উদ্যানে (Ranthambore National Park), তাঁর সঙ্গী ঈশান খট্টর। গতবছর প্রেমিক ঈশানের সঙ্গে মলদ্বীপে নতুন বছরকে স্বাগত জানিয়েছিলেন দুই তারকা! এয়ারপোর্টে লেন্সবন্দী হয়েছিলেন কপোত-কপোতি!

আরও পড়ুন: 'সিনেমা হল নিরাপদ, খুলে দিন', দিল্লি সরকারের কাছে অনুরোধ করণ জোহরের

তবে এ'বছর যে অনন্যা আর ঈশান একসঙ্গেই রয়েছেন রণথম্বোরে, তা অবশ্য নিজের মুখে কেউ-ই জানানি! তা হলে? তবে, গোড়া থেকেই বলা যাক! বৃহস্পতিবার রাতে অনন্যা একটি তারা-ভরা আকাশের ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে! শুক্রবার ঈশান সেই একই আকাশের ছবি শেয়ার করেন নিজের প্রোফাইলে! সেখান থেকেই সহজে দুইয়ে দুইয়ে চার করে নেওয়া যায়, একই সঙ্গে নিভৃত ছুটি কাটাচ্ছেন অনন্যা-ঈশান।

গত বছর ‘খালি পিলি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঈশান এবং অনন্যা। ইন্ডাস্ট্রির অলিতে-গলিতে কান পাতলেই শোনা যায়, একসঙ্গে কাজ করা থেকেই নাকি বন্ধুত্ব অনন্যা আর ঈশানের! ধীরে ধীরে ভাললাগা এবং ভালবাসা! তবে, নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছধি বলেননি দুই তারকা।

অক্টোবর মাসে মাদককাণ্ডে নাম জড়ায় অনন্যা পাণ্ডের (Ananya Pandey)। টানা ২ ঘণ্টা অনন্যাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শাহরুখ খানের ছেলে আরিয়ানের খানের (Aryan Khan) সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়েও অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এনসিবির একটি টিম বান্দ্রাতে অনন্যা পাণ্ডের বাড়িতেই হানা দেয়। অনন্যার থেকে কিছু ইলেকট্রনিক গ্যাজেট যেমন ল্যাপটপ ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করে। অনন্যার সঙ্গে আরিয়ানের (Aryan Khan) হোয়াটসঅ্যাপ চ্যাট এনসিবির চোখে ধরা পড়ার পরেই অভিনেত্রীকে তলব করা হয়। তবে এই ঘটনায় অনন্যার ভূমিকা কতটা, তা এখনও তদন্তসাপেক্ষ বলে জানিয়েছে এনসিবি। এনসিবির এক আধিকারিক বলেছেন, "এটা তদন্ত প্রক্রিয়ার মধ্যে পড়ে। এমন নয় যাঁকে তলব করা হচ্ছে, তিনিই অপরাধী।''

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Ananya Pandey