Home /News /entertainment /
Karan Johar | Coronavirus : 'সিনেমা হল নিরাপদ, খুলে দিন', দিল্লি সরকারের কাছে অনুরোধ করণ জোহরের

Karan Johar | Coronavirus : 'সিনেমা হল নিরাপদ, খুলে দিন', দিল্লি সরকারের কাছে অনুরোধ করণ জোহরের

আলিয়াকে বলিউডে প্রথম প্রোমোট করেছিলেন করণ জোহার। তাই তিনি আছেন নিমন্ত্রিতদের তালিকায়। আর রয়েছেন মণীশ মালহোত্রা।

আলিয়াকে বলিউডে প্রথম প্রোমোট করেছিলেন করণ জোহার। তাই তিনি আছেন নিমন্ত্রিতদের তালিকায়। আর রয়েছেন মণীশ মালহোত্রা।

Karan Johar | Coronavirus : ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যা যেভাবে বেড়ে চলেছে তাতে অরবিন্দ কেজরিওয়াল সরকার মঙ্গলবার স্কুল, কলেজ, সিনেমা হল ও জিম বন্ধ করার কথা ঘোষণা করেছে।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ফের করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা উর্ধ্বমুখী। ওমিক্রন আতঙ্কেও ত্রস্ত গোটা দেশ। যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তা দেখে প্রশ্ন উঠছে, তাহলে কি এসে গেল করোনার তৃতীয় ঢেউ? করোনা প্রকোপে রাশ টানতে ইতিমধ্যে রাজধানী দিল্লিতে জারি হয়েছে ইয়েলো অ্যালার্ট। ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যা যেভাবে বেড়ে চলেছে তাতে অরবিন্দ কেজরিওয়াল সরকার মঙ্গলবার স্কুল, কলেজ, সিনেমা হল ও জিম বন্ধ করার কথা ঘোষণা করেছে। আর এই দেখেই বলিউড প্রযোজক করণ জোহর (Karan Johar) দিল্লি সরকারের কাছে টুইট করে একটি অনুরোধ করেছেন।

করণের (Karan Johar) অনুরোধ, দিল্লির সিনেমা হলগুলি ফের খোলা হোক। করণ দিল্লি সরকারের উদ্দেশে লিখছেন, "সিনেমা হলগুলি খোলার জন্য দিল্লি সরকারের কাছে অনুরোধ করছি। সিনেমা হলে পরিচ্ছন্নতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার মতো সব রকমের ব্যবস্থা আছে অন্যান্য জায়গা থেকে।" এরই সঙ্গে করণ দিল্লি সরকার, অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) ট্যাগ করেছেন। সঙ্গে হ্যাশট্যাগ 'Cinemas are safe' ব্যবহার করেছেন তিনি।

আরও পড়ুন- করোনায় শয্যাশায়ী হয়েও ট্রোলড নোরা! নেটিজেন বলছে, 'গুরু রানধওয়া কোথায়?'

বৃহস্পতিবার দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীষ সিসোডিয়ার সঙ্গে দেখা করে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার একজন ডেলিগেট। তিনিও সিনেমা হল ফের খোলার অনুরোধ করছেন। তিনি জানিয়েছেন, ২০২০-র মার্চ থেকে বহু সিনেমা হল বন্ধ হয়ে গিয়েছে যার জন্য আর্থিক ক্ষতি হচ্ছে ইন্ডাস্ট্রির। ডেলিগেশনের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, সরকারকে অনুরোধ করব সিনেমা হলে ঢোকার আগে দুটি টিকার ডোজের সার্টিফিকেট দেখানো বাধ্যতামূলক করা হোক। পাশাপাশি ৫০ শতাংশ আসন নিয়ে খোলা হোক সিনেমা হল।"

আরও পড়ুন- বছরশেষে মিঠাইয়ের সঙ্গে পাল্লা দিচ্ছে খুকুমণি! সপ্তাহের সেরা ১০ ধারাবাহিক কী কী

প্রসঙ্গত, ফের করোনা সংক্রমণ উদ্বেগ বাড়াচ্ছে। অতিমারী পরিস্থিতিতে করোনা ভাইরাসের (Coronavirus) নয়া স্ট্রেন ওমিক্রনের (Omicron) আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে দেশে। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় কোভিড পজিটিভ (COVID-19) হয়েছে ১৬ হাজার ৭৬৪ জন। বৃহস্পতিবারও যা ছিল ১৩ হাজারের বেশি। একদিনে করোনার বলি দেশের ২২০ জন। অন্যদিকে ওমিক্রন আক্রান্তের সংখ্যাও বেড়ে দাঁড়িয়েছে ১২৭০।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Coronavirus, Karan johar