Home /News /entertainment /

Nora Fatehi : করোনায় শয্যাশায়ী হয়েও ট্রোলড নোরা! নেটিজেন বলছে, 'গুরু রানধওয়া কোথায়?'

Nora Fatehi : করোনায় শয্যাশায়ী হয়েও ট্রোলড নোরা! নেটিজেন বলছে, 'গুরু রানধওয়া কোথায়?'

করোনায় শয্যাশায়ী হয়েও ট্রোলড নোরা! নেটিজেন বলছে, 'গুরু রানধওয়া কোথায়?'

করোনায় শয্যাশায়ী হয়েও ট্রোলড নোরা! নেটিজেন বলছে, 'গুরু রানধওয়া কোথায়?'

Nora Fatehi : চিকিৎসকের পরমর্শ মতো তিনি চলছেন, তা-ও জানিয়েছেন নোরা। কিন্তু করোনা আক্রান্ত হয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। ইনস্টাগ্রান পোস্টের মাধ্যমে জানিয়েছেন করোনা বেশ ভালো মতোই তাঁকে কাবু করেছে তাঁকে। পাশাপাশি চিকিৎসকের পরমর্শ মতো তিনি চলছেন, তা-ও জানিয়েছেন নোরা। কিন্তু করোনা আক্রান্ত হয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী।

    অভিনেত্রী তথা বেলি ডান্সার নোরা (Nora Fatehi) ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্টের মাধ্যমে জানান যে, করোনা কী সাংঘাতিক প্রভাব ফেলেছে তাঁর উপর। বিগত কয়েকদিন ধরে তিনি শয্যাশায়ী। কিন্তু এই খবর পেয়েও নেটিজেনরা তাঁকে ট্রোল করা শুরু করেন। একজন লিখছেন, 'এখন গুরু রানধওয়া কোথায় গেলেন?' বেশ কিছু দিন ধরেই পাঞ্জাবি গায়ক গুরু রানধওয়ার (Guru Randhawa) সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে নোরার। সমুদ্রের ধারে একান্তে ঘুরে বেড়ানোর সময়েও পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা। সম্প্রতি গুরু রানধওয়ার একটি মিউজিক ভিডিও ডান্স মেরি রানি-তে নেচেছেন নোরা। সেই ভিডিও ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। আর তাই গুরু রানধওয়াকে নিয়ে নোরাকে ট্রোল করছেন অনেকে।

    আরও পড়ুন - শেষ কেমোথেরাপি, ক্যানসার জয়ী ঐন্দ্রিলা! সব্যসাচী ও পরিবারের সঙ্গে নতুন জীবন শুরু অভিনেত্রীর

    একজন লিখছেন, 'এবার গুরুর কী হবে?'কেউ আবার লিখেছেন, "সব তারকাদেরই দেখছি করোনা হচ্ছে। তা হলে কী লাভ এত পরিচ্ছন্নতা বজায় রেখে!" আর একজন লিখছেন, "ভ্যাকসিন নেওয়ার পরেও কাজ হচ্ছে না কেন সেটা তো বলুন।" তবে এই সব ট্রোলিংয়ে কোনও গুরুত্ব দেননি নোরা। আপাতত তিনি সুস্থ হওয়ার চেষ্টা করছেন।

    নোরা (Nora Fatehi) সোশ্যালে লিখেছিলেন, "বন্ধুরা, দুর্ভাগ্যবশত আমি এখন কোভিড এর সঙ্গে লড়াই করছি। করোনা বেশ ভালো ভাবেই আমায় কাবু করেছে। বেশ কিছু দিন ধরে আমি শয্যা শায়ী (Nora Fatehi Corona positive)। এখন চিকিৎসকের তত্ত্বাবধানে আছি। দয়া করে সাবধানে থাকুন সবাই। মাস্ক পরুন। খুব তাড়াতাড়ি ছড়াচ্ছে এটা। ভিন্ন লোকের উপর ভিন্ন ভাবে প্রভাব ফেলছে। আমার উপর খুব খারাপ ভাবে প্রভাব ফেলেছে। যে কারোর সঙ্গে এটা হতে পারে। দয়া করে সতর্ক হোন।আমি সুস্থ হওয়ার চেষ্টা করছি। এটাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এই মুহূর্তে। স্বাস্থ্যের চেয়ে জরুরি আর কিছু নয়। দয়া করে সুস্থ থাকুন।"

    আরও পড়ুন - মুঘলদের শরণার্থী বলে সম্বোধন! ফের বিতর্কে জড়ালেন নাসিরুদ্দিন শাহ

    বলিউডে ইতিমধ্যেই বহু তারকা করোনা আক্রান্ত হয়েছে। গতকালই অভিনেতা অর্জুন কাপুরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। এর আগে ২০২০-র সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন ও তাঁর বান্ধবী তথা অভিনেত্রী মালাইকা অরোরা। যদিও মালাইকার রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্জুনের সঙ্গে তাঁর বোন অংশুলা কাপুরের করোনা রিপোর্টও পজিটিভ আসে। অর্জুনের খুড়তুতো বোন তথা প্রযোজক রিয়া কাপুরর এব তাঁর স্বামী করণ বুলানিরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পরেই বিএমসি-র পক্ষ থেকে সিল করে দেওয়া হয় অর্জুনের বাড়ি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nora Fatehi

    পরবর্তী খবর