হোম /খবর /বিনোদন /
শেষ কেমোথেরাপি, ক্যানসার জয়ী ঐন্দ্রিলা! সব্যসাচী ও পরিবারের সঙ্গে নতুন জীবন শুরু

Aindrila Sharma : শেষ কেমোথেরাপি, ক্যানসার জয়ী ঐন্দ্রিলা! সব্যসাচী ও পরিবারের সঙ্গে নতুন জীবন শুরু অভিনেত্রীর

শেষ কেমোথেরাপি, ক্যানসার জয়ী ঐন্দ্রিলা!

শেষ কেমোথেরাপি, ক্যানসার জয়ী ঐন্দ্রিলা!

Aindrila Sharma : সব্যসাচীই সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলা কেমন আছেন, কীভাবে লড়াই করছেন তা নিয়ে বহু বার কলম ধরেছেন। আর এবার সেরে উঠলেন ঐন্দ্রিলা।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। ফের এই মারণ রোগের সঙ্গে লড়াইয়ে জয়ী হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এই লড়াইয়ে তাঁর পাশে পরিবার এবং প্রিয়বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী ছিলেন। সব্যসাচীই সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলা কেমন আছেন, কীভাবে লড়াই করছেন তা নিয়ে বহু বার কলম ধরেছেন। আর এবার সেরে উঠলেন ঐন্দ্রিলা। শেষ কেমো থেরাপি হয়ে গিয়েছে তাঁর। আর এই সুখবর পেয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তারকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

রাজ ও শুভশ্রী ঐন্দ্রিলাকে একটি কেক পাঠিয়েছেন। ক্যানসারকে দুবার হারিয়েছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। আর তাই কেক-এ রাজ ও চক্রবর্তী লিখে পাঠিয়েছেন, 'টাইগ্রেস, ইউ ডিড ইট'। পরিবার ও বন্ধুদের সঙ্গে কেক কেটে এই আনন্দের মুহূর্ত সেলিব্রেট করেছেন ঐন্দ্রিলা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঐন্দ্রিলা লিখছেন, "দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন ,খোঁজ নিয়েছেন।"

আরও পড়ুন - মুঘলদের শরণার্থী বলে সম্বোধন! ফের বিতর্কে জড়ালেন নাসিরুদ্দিন শাহ

ইন্ডাস্ট্রি নিয়েও সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। তিনি বলছেন, "ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে তা সত্যিই অতুলনীয়। সর্বশেষে তাদের কথা না বললেই নয়, যারা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন। তারা হলেন আপনারা, যারা আমায় নিজেকে ভুলে যেতে দেননি, ভেঙে পড়তে দেননি। ধন্যবাদ জানিয়ে কাউকে ছোট করবো না। শুধু একটাই কথা বলতে চাই। আপনারা আছেন, তাই আমি আছি।"

আরও পড়ুন - নোরা ফাতেহি করোনা আক্রান্ত! কোভিডে কাবু হয়ে শয্যাশায়ী অভিনেত্রী

ঐন্দ্রিলাকে নিয়ে বহু আবেগঘন লেখা পোস্ট করেছিলেন সব্যসাচী। তাঁর সুস্থ হওয়ার খবরও শেয়ার করেছেন তিনি। সব্যসাচী লিখছেন, "আজ ঐন্দ্রিলার সুদীর্ঘ চিকিৎসা শেষ হলো। যুদ্ধ শেষে জয়ধ্বনি যাদের প্রাপ্য, তাদের নামগুলি দিলাম। অবধারিত কারণে ইচ্ছা করেই কাউকে ট্যাগ করলাম না। যে মানুষ আরোগ্যের খোঁজে দিশাহীন, নিম্নলিখিত তালিকাটি তাকে সাহায্য করতে পারে।" এর সঙ্গেই সব্যসাচী সমস্ত চিকিৎসকদের নাম জুড়ে দিয়ে লিখছেন, "শুরুতে দিল্লী অ্যাপোলো হসপিটালে ভর্তি হলেও, ঐন্দ্রিলার সম্পূর্ণ চিকিৎসা হয় কলকাতার নারায়ানাতে এবং অস্ত্রোপচার হয় নারায়ানার অন্তর্গত আর এন টেগোর হাসপাতালে। সহযোগিতা করার জন্য, হাসপাতাল কতৃপক্ষকে অশেষ ধন্যবাদ।" ঐন্দ্রিলা ও সব্যসাচীর অনুরাগীরাও তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Aindrila Sharma, Sabyasachi Chowdhury