Home /News /entertainment /

Nora Fatehi Corona positive : নোরা ফাতেহি করোনা আক্রান্ত! কোভিডে কাবু হয়ে শয্যাশায়ী অভিনেত্রী

Nora Fatehi Corona positive : নোরা ফাতেহি করোনা আক্রান্ত! কোভিডে কাবু হয়ে শয্যাশায়ী অভিনেত্রী

নোরা ফাতেহি করোনা আক্রান্ত! কোভিডে কাবু হয়ে শয্যাশায়ী অভিনেত্রী

নোরা ফাতেহি করোনা আক্রান্ত! কোভিডে কাবু হয়ে শয্যাশায়ী অভিনেত্রী

Nora Fatehi Corona positive : নোরা জানিয়েছেন করোনা বেশ ভালো ভাবেই তাঁকে কাবু করেছে।

  • Share this:

    #মুম্বই: আবার চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। বিশেষ করে ওমিক্রন এর আতঙ্কে ত্রস্ত গত দেশ। দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই প্রশ্ন উঠছে, তৃতীয় ঢেউ কী এসে গেলো? বলিউডের তারকারা ও একের পরে এক করোনা আক্রান্ত হচ্ছেন। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi Corona positive)। নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছেন নোরা।

    নোরা জানিয়েছেন করোনা বেশ ভালো ভাবেই তাঁকে কাবু করেছে। তিনি লিখছেন, "বন্ধুরা, দুর্ভাগ্যবশত আমি এখন কোভিড এর সঙ্গে লড়াই করছি। করোনা বেশ ভালো ভাবেই আমায় কাবু করেছে। বেশ কিছু দিন ধরে আমি শয্যা শায়ী (Nora Fatehi Corona positive)। এখন চিকিৎসকের তত্ত্বাবধানে আছি। দয়া করে সাবধানে থাকুন সবাই। মাস্ক পরুন। খুব তাড়াতাড়ি ছড়াচ্ছে এটা। ভিন্ন লোকের উপর ভিন্ন ভাবে প্রভাব ফেলছে। আমার উপর খুব খারাপ ভাবে প্রভাব ফেলেছে। যে কারোর সঙ্গে এটা হতে পারে। দয়া করে সতর্ক হোন।"

    নোরা (Nora Fatehi Corona positive) জানিয়েছেন, "তিনি সুস্থ হওয়ার চেষ্টা করছেন। অভিনেত্রী লিখছেন, আমি সুস্থ হওয়ার চেষ্টা করছি। এটাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এই মুহূর্তে। স্বাস্থ্যের চেয়ে জরুরি আর কিছু নয়। দয়া করে সুস্থ থাকুন।"

    আরও পড়ুন - জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

    বলিউডে ইতিমধ্যেই বহু তারকা করোনা আক্রান্ত হয়েছে। গতকালই অভিনেতা অর্জুন কাপুরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। এর আগে ২০২০-র সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন ও তাঁর বান্ধবী তথা অভিনেত্রী মালাইকা অরোরা। যদিও মালাইকার রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্জুনের সঙ্গে তাঁর বোন অংশুলা কাপুরের করোনা রিপোর্টও পজিটিভ আসে। অর্জুনের খুড়তুতো বোন তথা প্রযোজক রিয়া কাপুরর এব তাঁর স্বামী করণ বুলানিরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পরেই বিএমসি-র পক্ষ থেকে সিল করে দেওয়া হয় অর্জুনের বাড়ি।

    কিছুদিন আগে করোনা পজিটিভ হয়েছিলেন অভিনেত্রী শানায়া কাপুরও। শানায় কোভিড পজিটিভ হয়ে লিখেছিলেন, "আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আজ গালকা উপসর্গ আছে। কিন্তু আমি ঠিক আছি এবং আইসোলেশনে আছি। রিপোর্ট পজিটিভ আসার চার দিন আগেও আমার রিপোর্ট নেগেটিভ ছিল। আমি সমস্ত বিধি মেনে চলছি, চিকিৎসকের পরামর্শ মানছি। কেউ আমার সংস্পর্শে এলে পরীক্ষা করিয়ে নিন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona, Nora Fatehi

    পরবর্তী খবর