Home /News /entertainment /

Salman Khan : জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

Salman Khan : জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

জন্মদিনে ১২ কোটির ফ্ল্যাট, দামী গাড়ি পেলেন সলমন! ক্যাটরিনা দিলেন সোনার ব্রেসলেট, দাম আকাশছোঁয়া

Salman Khan: যাঁরা তাঁকে দামী উপহার দিয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর, ক্যাটরিনা নাকি সলমনকে একটি সোনার ব্রেসলেট দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: সাপের কামড় খেলেও জন্মদিনের আড়ম্বড়ে কোনও ঘাটতি হল না সলমন খানের (Salman Khan)। জন্মদিনের ঠিক আগের দিনই সাপের কামড় খান তিনি। তবে সেই কামড়ে তিনি কাবু হননি। পানভেলে তাঁর ফার্মহাউসেই পালন হয়েছে জন্মদিন। ৫৬ বছরে পা রেখেছেন এবার সলমন খান। স্বাভাবিক ভাবেই পরিবার, আত্মীয়, বন্ধুবান্ধব থেকে শুরু করে অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সলমনকে। পাশাপাশি বেশ কিছু দামী উপহারও পেয়েছেন তিনি।

    যাঁরা তাঁকে দামী উপহার দিয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সূত্রের খবর, ক্যাটরিনা নাকি সলমনকে একটি সোনার ব্রেসলেট দিয়েছেন যার দাম ২-৩ লক্ষ টাকা। কিছুদিন আগেই বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। সেই বিয়েতে কেন সলমন খান উপস্থিত ছিলেন না তা নিয়েও জল্পনা হয়েছে প্রচুর। কিন্তু ক্য়াটরিনার বিয়ে হয়ে গেলেও, সলমনের (Salman Khan) সঙ্গে সৌজন্যে ও বন্ধুত্বে যে কোনও ঘাটতি পড়েনি তা স্পষ্ট। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেও সলমনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। আর তার সঙ্গে এই দামী উপহার পাঠিয়েছেন তিনি।

    আরও পড়ুন - দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

    ক্যাটরিনা ছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ, শিল্পা শেট্টি, সঞ্জয় দত্তরাও দামী উপহার পাঠিয়েছেন তাঁকে। জ্যাকলিন একটি ১০-১২ লক্ষ টাকার ঘড়ি উপহার দিয়েছে সলমনকে। সঞ্জয় দত্ত সলমনকে একটি ৭-৮ লক্ষ টাকার হিরের ব্রেসলেট দিয়েছেন। শিল্পা শেট্টিও দিয়েছেন একটি হিরের ব্রেসলেট যার দাম ১৬-১৭ লক্ষ টাকা। তবে অনিল কাপুরের দেওয়ার উপহারটি সবচেয়ে দামি। তিনি সলমনকে একটি লেদার জ্যাকেট উপহার দিয়েছেন যার দাম ২৭-২৮ লক্ষ টাকা।

    বন্ধু ছাড়াও, পরিবার থেকেও বহু উপহার পেয়েছেন সলমন (Salman Khan)। বোন অর্পিতা খান সলমনকে একটি ১৫-১৭ লক্ষ টাকার মধ্যে রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন। সলমনের ভাই সোহেল খান সলমনকে একটি ২৫ লক্ষ টাকার BMW গাড়ি ও আরবাজ খান ২-৩ কোটির একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। অর্পিতার বর তথা অভিনেতা আয়ুষ সলমনকে ৭৫ হাজার টাকার একটি সোনার চেন উপহার দিয়েছেন। আর সবচেয়ে বড় উপহার বাবা সেলিম খানের থেকে পেয়েছেন ছেলে। জানা যাচ্ছে, জুহুতে ১২-১৩ কোটির মধ্যে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছেন সেলিম খান। সব মিলিয়ে এবার জন্মদিন আনন্দে কাটিয়েছেন সলমন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর