Home /News /entertainment /

Arjun Kapoor Corona positive : দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

Arjun Kapoor Corona positive : দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

Arjun Kapoor Corona positive : অর্জুন এই নিয়ে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হলেন ।

  • Share this:

    #মুম্বই: করোনা আক্রান্ত বলিউড অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor Corona positive)। জানা যাচ্ছে অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। কাকতালীয় ভাবে আজ অর্থাৎ বুধবার অংশুলার জন্মদিন। অর্জুনের খুড়তুতো বোন তথা প্রযোজক রিয়া কাপুরর এব তাঁর স্বামী করণ বুলানিরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। রিয়া (Rhea Kapoor) নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানিয়েছেন তিনি ও তাঁর স্বামী করণ করোনা আক্রান্ত হয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন যে, চিকিৎসকের পরামর্শ মতো তাঁরা আইসোলেশনে রয়েছেন এবং সমস্ত ওষুধ খাচ্ছেন।

    অর্জুন এই নিয়ে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হলেন (Arjun Kapoor Corona positive)। যদিও তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী মালাইকা অরোরার ( (Arjun Kapoor Corona positive)) করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে তাঁর টিম জানিয়েছে। সম্প্রতি মুম্বইতে একসঙ্গে একটি রোম্যান্টিক ডিনার ডেটে গিয়েছিলেন তারকা যুগল। ২০২০-র সেপ্টেম্বরে একসঙ্গে দুজনেই করোনা আক্রান্ত হয়েছিলেন। অর্জুনের বাড়ি ইতিমধ্যেই সিল করেছে বিএমসি।

    আরও পড়ুন - গোয়ায় ছুটি কটিয়ে ফেরবার পর কোভিডে আক্রান্ত কঙ্কণা-রণবীরের ছেলে হারুণ

    দুই সপ্তাহ আগেই অর্জুনের কাকিমা মাহিপ কাপুর ও বোন শানায়া কাপুরও করোনা আক্রান্ত হয়েছিলেন। এর পরেই করোনা পজিটিভ হলেন অর্জুন। শানায়া ১৫ ডিসেম্বর করোনা পজিটিভ হওয়ার কথা প্রকাশ করেছিলেন। জানিয়েছিলেন হালকা কিছু উপসর্গ আছে তাঁর।

    শানায় কোভিড পজিটিভ হয়ে লিখেছিলেন, "আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আজ গালকা উপসর্গ আছে। কিন্তু আমি ঠিক আছি এবং আইসোলেশনে আছি। রিপোর্ট পজিটিভ আসার চার দিন আগেও আমার রিপোর্ট নেগেটিভ ছিল। আমি সমস্ত বিধি মেনে চলছি, চিকিৎসকের পরামর্শ মানছি। কেউ আমার সংস্পর্শে এলে পরীক্ষা করিয়ে নিন।" অন্যদিকে আজ প্রযোজক রিয়া কাপুর করোনা পজিটিভ হয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "সতর্থ থাকা সত্ত্বেও আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু মহামারী এমনই হয়। জানি না কেন আমার অসুস্থতার খবর নিয়ে কেন গসিপ হচ্ছে। এই খবর শুধু সরকার ও স্বাস্থ্য দফতরের কাছে থাকার কথা ছিল।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Arjun kapoor, Malaika Arora

    পরবর্তী খবর