Home /News /entertainment /
Anushka Sharma: এভাবেও ফিরে আসা যায়! ৩ বছর পর ৩টি ছবি নিয়ে কামব্যাক অনুষ্কা শর্মার

Anushka Sharma: এভাবেও ফিরে আসা যায়! ৩ বছর পর ৩টি ছবি নিয়ে কামব্যাক অনুষ্কা শর্মার

Anushka Sharma

Anushka Sharma

এবার ৩ বছর পর পর্দায় কামব্যাক করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

  • Share this:

#মুম্বই: অনুষ্কার ভক্তদের জন্য সুখবর। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে শেষ অনুষ্কা শর্মাকে পর্দায় দেখা গিয়েছিল 'জিরো' ছবিতে (Anushka Sharma)। এর পর প্রযোজনার কাজে এলেও, অভিনেত্রী অনুষ্কাকে পাননি দর্শক। কখনও স্বামী বিরাট কোহলির সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের বাসে, কখনও আবার গ্যালারিতে দেখা গিয়েছে তাঁকে। প্রায় ৩ বছর পর্দার বাইরে অনুষ্কা (Anushka Sharma)। এই সময়ের মধ্যে আবার মা-ও হয়েছেন নায়িকা। তাই পাপারাৎজিদের ক্যামেরায় মেয়ে ভামিকাকে নিয়েও অনেক সময়ই দেখা গিয়েছে তাঁকে। এবার ৩ বছর পর পর্দায় কামব্যাক করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

বলিউড সূত্রে খবর, ৩টি বড় বাজেটের ছবি নিয়ে পর্দায় ফিরছেন অনুষ্কা শর্মা। তিনটিই ছবি এবং ২০২২ সাল থেকেই তিনটির শ্যুটিং শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, দুটি ছবি বড় পর্দায় মুক্তি পাবে এবং একটি ডিজিটাল প্ল্যাটফর্মে। তার মধ্যে ওটিটির ছবিটি ভারতীয় ওটিটি-র জগতে অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। সূত্রের খবর, '২০২২ সালে অভিনয়ে ফিরছেন অনুষ্কা শর্মা। এবং একটি না, পর পর তিনটি ছবিতে দেখা যাবে তাঁকে। ২টি বড় পর্দায় এবং একটি ওটিটিতে।'

আরও পড়ুন: কলকাতার করোনা পরিস্থিতি মারাত্মক, আর আহমেদ ডেন্টাল কলেজে আক্রান্ত ২৭!

অভিনয় জগতে প্রবেশ করেছিলেন শাহরুখ খানের সঙ্গে 'রব নে বনা দি জোড়ি' ছবি দিয়ে। এর পর আর ফিরে তাকাতে হয়নি অনুষ্কাকে। একাধিক ব্লকবাস্টার ছবির নায়িকা অনুষ্কা শর্মা। তালিকায় রয়েছে, পিকে, সুলতান, সঞ্জু, ব্যান্ড বাজা বারাত, এনএইচ টেন, পরী। সূত্রের খবর, দীর্ঘ এই ব্রেক নেওয়ার পর আরও শক্তিশালী নায়িকা হিসেবে পর্দায় ফিরছেন অনুষ্কা। এবং প্রতিবারের মতো এবারের ছবিগুলিও একে অন্যের থেকে খানিকটা আলাদাই হতে চলেছে।

আরও পড়ুন: জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ার অধীনে প্রচুর নিয়োগ, যোগ্যতা স্নাতক উত্তীর্ণ

অভিনয়ের পাশাপাশি সফল একজন প্রযোজকও অনুষ্কা শর্মা। পাতাল লোক, বুলবুল, মাই, কালা-র মতো অনেক ছবির প্রযোজক তিনি। নিজের প্রযোজনার তিনটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ফিল্লাউরি, এনএইচটেন ও পরীতে দেখা গিয়েছে তাঁকে। এবার ফের তিন বছর পর পর্দায় কামব্যাকের অপেক্ষায় অনুষ্কা শর্মা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Anushka Sharma, Bollywood, Bollywood Actress