Home /News /entertainment /

Anushka Slapped Ranbir Kapoor : 'এটা ইয়ার্কি নয়', অনুষ্কার হাতে চড় খেয়ে রেগে গেলেন রণবীর কাপুর

Anushka Slapped Ranbir Kapoor : 'এটা ইয়ার্কি নয়', অনুষ্কার হাতে চড় খেয়ে রেগে গেলেন রণবীর কাপুর

কাপুর বয়কে (Ranbir Kapoor) কষিয়ে চড় মারলেন অনুষ্কা! হায় কী কাণ্ড! সুন্দরীর হাতে চড় খেয়ে বেজায় চটেছেন 'রকস্টার'! রাগে বলেই ফেললেন, 'সবকিছুর একটা লিমিট থাকে, এটা ইয়ার্কি নয়!'

  • Share this:

    #মুম্বই: নিত্যদিনই সোশ্যাল মিডিয়া আলো করে থাকেন অনুষ্কা শর্মা ( Anushka Sharma) আর বিরাট কোহলি (Virat Kohli)! কখনও একরত্তি মেয়ে ভামিকার সঙ্গে ব্রেকফাস্ট, কখনও বা ঘুরতে যাওয়ার ছবি, আবার কখনও মিঞা বিবির রোম্যান্টিক মুহূর্ত...নিজেদের জীবন নিয়ে অনুরাগীদের সবসময়ই কিছু না কিছু আপডেট দিতে থাকেন বিরুষ্কা!

    এই তো সেদিন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক (Virat Kohli) তাঁর আর অনুষ্কার ( Anushka Sharma)  একটি মিষ্টি ছবি পোস্ট করে লিখলেন, '' তুমি পাশে থাকলে সব জায়গাকেই মনে হয় বাড়ি''! অনুষ্কা (Anushka Sharma) নিজের ছবি পোস্ট করলে সেখানেও হার্ট ইমোজি দিয়ে ভরিয়ে তোলেন বিরাট (Virat Kohli)! আর কপোত-কপোতোর এই 'ভারচুয়াল' প্রেম চেটেপুটে উপভোগ করেন ভক্তমহল! লাখো লাখো কমেন্ট, শেয়ার, লাইক... ভাইরাল হতে সময় লাগে না! এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়া কাঁপিয়ে-দাপিয়ে বেড়াচ্ছে অনুষ্কার (Anushka Sharma) একটি ভিডিও! বিরাটের সঙ্গে নয়, ভিডিওতে বিরাট ঘরনীকে দেখা যাচ্ছে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে! নাহ, কোনও প্রেম-প্রীতির ভিডিও নয়, কাপুর বয়কে (Ranbir Kapoor) কষিয়ে চড় মারলেন অনুষ্কা! হায় কী কাণ্ড! সুন্দরীর হাতে চড় খেয়ে বেজায় চটেছেন 'রকস্টার'! রাগে বলেই ফেললেন, 'সবকিছুর একটা লিমিট থাকে, এটা ইয়ার্কি নয়!'

    আরও পড়ুন: একাধিক Hot Girl Friend-র সঙ্গে বিরাটের ডেটিং, তাদের কিসে টেক্কা দিলেন Anushka Sharma

    কিন্তু কী এমন হল যে চড়-চাপাটিতে উত্তীর্ণ হলেন রণবীর-অনুষ্কা? তবে খোলসা করেই বলা যাক! এই মুহূর্তে ইন্টারনেটে যে ভিডিওটি ভাইরাল , তা করণ জোহর পরিচালিত ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির একটি দৃশ্য! বাথরুমের ভিতর সেক্স করছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)  ওরফে আয়ানের বান্ধবী লিসা হেডন আর আলিজেহ (অনুষ্কা শর্মা)-র প্রেমিক ইমরান আব্বাস! দৃশ্যে দেখা যায় বান্ধবীর কাছে ধোকা খেয়ে বেজায় কাঁদছে বেচারি আয়ান আর তখনই আলিজে তার গালে মারে এক রাম থাপ্পড়!

     আরও পড়ুন: Anushka Sharma-র মতো স্লিম বডি পেতে চান? জেনে নিন নায়িকার ব্রেকফাস্টের পাতে কী থাকে!

    দেখুন ভিডিও--

    এ তো গেল সিনেমার কথা! বাস্তবে এই শট-টা শ্যুট করতে বেশ অনেকগুলো টেক দিতে হয়েছিল রণবীর (Ranbir Kapoor) আর অনুষ্কাকে ( Anushka Sharma)! হালকা হাতে মোটেই না, প্রতিবারই রণবীরকে কষিয়ে চড় মেরেছিলেন অনুষ্কা! তাতে চটেছিলেন কাপুর পুত্র! ছবির নির্মাতারা একটি 'বিহান্ড দ্য শট' ভিডিও প্রকাশ করেন, যেখানে দেখা যায় অনুষ্কার কীর্তিতে রেগে গিয়ে রণবীর বলছেন, '' সবকিছুর একটা মাত্রা থাকে, এটা ইয়ার্কি নয়!'' পরে অবশ্য রণবীরের কাছে ক্ষমা চেয়ে নেন অনুষ্কা!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Anushka Sharma, Ranbir Kapoor

    পরবর্তী খবর