Home /News /entertainment /
Alia Bhatt Wedding Saree: আলিয়ার বিয়ের শাড়ি কঙ্গনা-সোনমের পুরনো শাড়ির নকল? সব্যসাচীর সমালোচনা শুরু!

Alia Bhatt Wedding Saree: আলিয়ার বিয়ের শাড়ি কঙ্গনা-সোনমের পুরনো শাড়ির নকল? সব্যসাচীর সমালোচনা শুরু!

Alia Bhatt Wedding Saree

Alia Bhatt Wedding Saree

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়ার বিয়ের শাড়ির হুবহু শাড়ি পরা কঙ্গনা রানাওয়াত ও সোনম কাপুরের ছবি। (Alia Bhatt Wedding Saree)

  • Share this:

    #মুম্বই: রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। একের পর এক বিয়ে ও সেই উপলক্ষে নানা অনুষ্ঠানের ছবি সামনে আসছে। আর ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত নবদম্পতির ছবি নিয়ে। তারই সঙ্গে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে আলিয়া ও রণবীরের বিয়ের সাজ। একেবারে হাল্কা রঙে প্রায় বিনা মেক-আপে নতুন ট্রেন্ড সেট করা নববধূর রূপে মুগ্ধ ভক্তরা। কিন্তু এরই মধ্যে খারাপ খবর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়ার বিয়ের শাড়ির হুবহু শাড়ি পরা কঙ্গনা রানাওয়াত ও সোনম কাপুরের ছবি। (Alia Bhatt Wedding Saree)

    আইভরি রঙের অরগানজা শাড়িটি আলিয়ার জন্য ডিজাইন করেছিলেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। কিন্তু নেটপাড়ায় ওই একই শাড়ি পরা কঙ্গনা ও সোনমের ছবি ভাইরাল হয়েছে। কঙ্গনার নিজের ইনস্টাগ্রামেই সেই একই ডিজাইনের সিল্প শাড়ি পরা ছবি রয়েছে। নিজের ভাইয়ের রিসেপশনে কিছুদিন আগে উত্তরাখণ্ডে ওই শাড়ি পরেছিলেন কঙ্গনা। সেই শাড়িটিও তৈরি করেছিলেন সব্যসাচী, সে কথা কঙ্গনা নিজেই লিখেছেন ইনস্টাগ্রামে।

    আরও পড়ুন: বিয়ের পরের পার্টিতে নববধূর বেশ ছেড়ে কেমন সাজলেন আলিয়া? দেখুন অন্দরের ছবি

    আরও পড়ুন: আলিয়া-রণবীরের বিয়ের পারিবারিক ছবিতে ঋষি কাপুর! ছবি দেখে নীতু-ঋদ্ধিমা বললেন...

    কঙ্গনার সেই শাড়ি দেখে অনেকেই লিখেছেন, 'আলিয়ার বিয়ের শাড়ি কঙ্গনা অনেক আগেই পরেছে।' কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, 'তাহলে বলিউডের কুইনের থেকেই অনুপ্রাণিত আলিয়া ভাটের বিয়ের শাড়ি?' সর্বোপরি সব্যসাচীকে অনেকেই অলস বলে কটাক্ষ করেছেন। সমালোচনা করেছেন ডিজাইনারের এমন কাজের। সোশ্যাল মিডিয়ায় এরই সঙ্গে সোনম কাপুরেরও একটি ওই রকম শাড়ি পরা ছবি ভাইরাল হয়েছে। সেটির কথাও অনেকে উল্লেখ করে ধিক্কার জানিয়েছেন বাঙালি ডিজাইনারকে।

    বিয়ের সাজ পুরোপুরিই সব্যসাচী মুখোপাধ্যায়ের দায়িত্বে ছিল আলিয়ার। শাড়ি-ব্লাউজ-গয়না সবেরই ডিজাইন করেছেন সব্যসাচী। গত ১৪ এপ্রিল পালি হিলে বাস্তু অ্যাপার্টমেন্টে বিয়ে করেন রণবীর-আলিয়া। রণবীরও সব্যসাচীর ডিজাইনার পোশাকেই সেজেছিলেন। বিয়েতে পরিবার ও ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Ranbir alia wedding, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর