Home /News /entertainment /
Alia Bhatt Wedding Bash Look: বিয়ের পরের পার্টিতে নববধূর বেশ ছেড়ে কেমন সাজলেন আলিয়া? দেখুন অন্দরের ছবি

Alia Bhatt Wedding Bash Look: বিয়ের পরের পার্টিতে নববধূর বেশ ছেড়ে কেমন সাজলেন আলিয়া? দেখুন অন্দরের ছবি

Alia Bhatt Wedding Bash Look

Alia Bhatt Wedding Bash Look

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ওয়েডিং ব্যাশের নানা ছবি ভাইরাল হয়েছে। (Alia Bhatt Wedding Bash Look)

  • Share this:

    #মুম্বই: শনিবার রাতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের পরের গ্র্যান্ড পার্টি হয়ে গেল। নবদম্পতির বাস্তু অ্যাপার্টমেন্টেই কাছের মানুষদের সঙ্গে চুটিয়ে পার্টি করলেন রণবীর-আলিয়া। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের তারকারা। শাহরুখ খান, গৌরী খান, করণ জোহর, নীতু-ঋদ্ধিমা, সোনি-শাহিন, মালাইকা-অর্জুনের মতো আরও অনেকেই গ্ল্যামারের জাদু করেছেন পার্টিতে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ওয়েডিং ব্যাশের নানা ছবি ভাইরাল হয়েছে। (Alia Bhatt Wedding Bash Look)

    তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে আলিয়া ভাটের পার্টির ছবি। ১৪ এপ্রিল যেখানে সব্যসাচীর ডিজাইন করা একেবারে সাবেক সাজে নববধূর রূপে দেখা গিয়েছিল আলিয়াকে, পার্টিতে একেবারেই চেনা ছন্দে ফিরলেন মিসেস রণবীর কাপুর। ননদ করিশ্মা কাপুর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি। একইসঙ্গে আলিয়ার প্রিয় বান্ধবী অনুষ্কা রঞ্জনও ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়েছেন আলিয়ার ছবি। আর সেটিই মুহূর্তে নজর কেড়েছে ফ্যানেদের।

    আলিয়ার সাজ। আলিয়ার সাজ। . . . .

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতে 'লুকিয়ে' ঢুকলেন শাহরুখ খান, কেন জানেন?

    রুপোলি মিনি ড্রেসে সেজেছিলেন আলিয়া ভাট। তাঁর সঙ্গে জড়িয়ে একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা রঞ্জন। সঙ্গে হিল জুতো, হাতে রয়েছে মেহেন্দির রং, আঙুলে চকচক করছে বিয়ের হিরের আংটি। গত ১৪ এপ্রিল একেবারেই ঘনিষ্ঠমহলে নিজেদের দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের সাক্ষী রেখে চারহাত এক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বলিউডের জনপ্রিয় এই নবদম্পতিকে কে কী উপহার দিলেন জানেন? সবচেয়ে দামি কী পেলেন রণবীর-আলিয়া?

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে সবচেয়ে দামি উপকার দিলেন কে! দীপিকা-ক্যাটরিনা কী পাঠালেন জানেন?

    দীপিকা পাড়ুকোন নবদম্পতিকে একটি দামি ব্র্যান্ড শোপার্ডের ঘড়ি উপহার দিয়েছেন। এর দাম প্রায় ১৫ লক্ষ টাকা। রণবীর সিং উপহার রণবীর কাপুরকে উপহার দিয়েছেন কাওয়াসাকি নিনজা এইচটু আর মোটরবাইক। দাম ৭৮ লক্ষ টাকা। ক্যাটরিনা আলিয়াকে একটি প্ল্যাটিনামের নেকলেস দিয়েছেন, যার দাম প্রায় ১৫ লক্ষ টাকা। সবচেয়ে দামি উপহার দিয়েছেন নীতু কাপুর, ২৬ কোটির ৬ বিএইচকে ফ্ল্যাট।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর