Home /News /entertainment /
Shah Rukh Khan in Ranbir Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতে 'লুকিয়ে' ঢুকলেন শাহরুখ খান, কেন জানেন?

Shah Rukh Khan in Ranbir Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতে 'লুকিয়ে' ঢুকলেন শাহরুখ খান, কেন জানেন?

Shah Rukh Khan in Ranbir Alia Wedding

Shah Rukh Khan in Ranbir Alia Wedding

শনিবার রাতে বিয়ের পর প্রথম পার্টি দিয়েছিলেন রণবীর-আলিয়া। (Shah Rukh Khan in Ranbir Alia Wedding)

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পর অবশেষে চারহাত এক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। এখন তাঁরা মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। গত ১৪ এপ্রিল মুম্বইয়ের পালি হিলে রণবীর-আলিয়ার বাস্তু অ্যাপার্টমেন্টেই বসেছিল বিয়ের আসর। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও রণবীর-আলিয়ার একেবারে ঘনিষ্ঠ বন্ধুরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে তাঁদের স্বপ্নের মতো বিয়ের ছবিতে। শনিবার রাতে বিয়ের পর প্রথম পার্টি দিয়েছিলেন রণবীর-আলিয়া। (Shah Rukh Khan in Ranbir Alia Wedding)

    সেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক সেলেব। কিন্তু গোটা অনুষ্ঠানে ঢোকা-বেরনোর মুহূর্তে সকলের নজর কেড়ে নিলেন শাহরুখ খান। কারণ, তাঁকে দেখাই গেল না। নিজের অন্যতম পছন্দের সাদা মার্সেডিজে রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতে পৌঁছেছিলেন কিং খান। গাড়ি ঢুকতেই চারিদিক থেকে ছেঁকে ধরেন পাপারাৎজিরা। কিন্তু শাহরুখের বসার পিছনের সিট ড্রাইভারের পিছন থেকে একেবারে পিছনের কাচ পর্যন্ত কালো কাপড়ে ঢাকা ছিল।

    শাহরুখের গাড়ি কালো পর্দায় ঢাকা। শাহরুখের গাড়ি কালো পর্দায় ঢাকা।
    View this post on Instagram

    A post shared by yogen shah (@yogenshah_s)

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে সবচেয়ে দামি উপকার দিলেন কে! দীপিকা-ক্যাটরিনা কী পাঠালেন জানেন?

    আলাদা গাড়িতে শাহরুখ-পত্নী গৌরী খানকে দেখা গিয়েছে পার্টিতে ঢুকতে। পরেছিলেন কালো মিনি ড্রেস। কিন্তু শাহরুখ কেন এভাবে মুখ ঢেকে 'লুকিয়ে' পার্টিতে ঢুকলেন, তা নিয়েই প্রশ্ন উঠছে। তাহলে কি নিজের পরবর্তী ছবির লুক সামনে আনতে চাইছেন না বাদশা? নাকি বড় ছেলে আরিয়ানের মাদক-মামলায় গ্রেফতারির পর প্রথম কোনও পার্টিতে বলে মুখ লুকিয়ে রাখছেন নায়ক? ভক্তমহলে উঠছে নানা প্রশ্ন। যদিও কী কারণে এমন রাখঢাক তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

    আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে 'হাজির' শাহরুখ খান! তুমুল নাচ নবদম্পতির, দেখুন

    এদিনের পার্টিতে জমকালো সাজে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। আদর জৈন এসেছিলেন তারা সুতারিয়াকে সঙ্গে নিয়ে। হাজির ছিলেন নীতু সিং, ঋদ্ধিমা কাপুর সাহানি, সোনি রাজদান, শাহিন ভাট, করণ জোহর, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, আদিত্য রায় কাপুর, অনুষ্কা রঞ্জন, অয়ন মুখোপাধ্যায়, শ্বেতা বচ্চন, করিশ্মা কাপুররা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Ranbir Kapoor, Ranbir Kapoor Alia Bhatt Marriage, Shah Rukh Khan

    পরবর্তী খবর