Home /News /entertainment /
Akshay Kumar Twinkle Khanna Anniversary : 'আজ প্রথম দেখা হলে কথাই বলতাম না', অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের পোস্ট দেখে হাসির রোল নেট দুনিয়ায়

Akshay Kumar Twinkle Khanna Anniversary : 'আজ প্রথম দেখা হলে কথাই বলতাম না', অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের পোস্ট দেখে হাসির রোল নেট দুনিয়ায়

অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের পোস্ট দেখে হাসির রোল নেট দুনিয়ায়

অক্ষয়কে নিয়ে টুইঙ্কলের পোস্ট দেখে হাসির রোল নেট দুনিয়ায়

Akshay Kumar Twinkle Khanna Anniversary : সেই পোস্ট দেখে নেট দুনিয়ায় হাসির রোল লেগে গিয়েছে। টুইঙ্কল এদিন অক্ষয়ের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করেন।

  • Share this:

    #মুম্বই: একসঙ্গে সংসার করছেন ২১ বছর হয়ে গেল অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্নার। ২১ তম বিবাহবার্ষিকীতে একটি মজার পোস্ট করলেন টুইঙ্কল (Akshay Kumar Twinkle Khanna Anniversary)। সেই পোস্ট দেখে নেট দুনিয়ায় হাসির রোল লেগে গিয়েছে। টুইঙ্কল এদিন অক্ষয়ের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে যা লেখেন তা নিয়েই চলছে হাসাহাসি।

    ছবিতে দেখা যাচ্ছে, একটি আউটডোর রেস্তোরাঁয় মুখোমুখি বসে আছেন টুইঙ্কল ও অক্ষয়। অক্ষয় গাঢ় রঙের প্যান্টের সঙ্গে পরেছেন একটি হলুদ হুডি আর মাথায় টুপি। অন্যদিকে টুইঙ্কলের (Twinkle Khanna) পরনে বেজ রঙের সোয়েটার ও নীল রঙের ডেনিম প্যান্ট এবং একটি স্কার্ফ।

    ২১ তম বিবাহবার্ষিকীতে অক্ষয়ের সঙ্গে একটি কথোপকথন তুলে ধরেছেন টুইঙ্কল। অভিনেত্রী তথা লেখিকা লিখছেন, "২১তম বিবাহবার্ষিকীতে আমাদের একটা চ্যাট হল। আমি: তুমি জানো, আমরা পরস্পরের থেকে খুব আলাদা। আজ যদি তোমার সঙ্গে আমার প্রথম দেখা হতো তাহলে আমি তোমার সঙ্গে কথাও বলতাম কিনা সন্দেহ আছে। ও (অক্ষয়): আমি তো আজ হলেও কথা বলতাম। আমি: আমি অবাক হলাম না কেন? তুমি কি আমায় তোমার সঙ্গে কোথাও যেতে বলতে? ও: না না। আমি বলতাম, বউদি। দাদা কেমন আছে? বাচ্চারা ভালো আছে? আচ্ছা নমস্কার। "

    টুইঙ্কলের এই পোস্ট দেখেই হাসির রোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। করণ জোহর থেকে অমৃতা অরোরাও হাসির ইমোজি দিয়েছেন। পেশা থেকে রাজনৈতিক মতামত অক্ষয় কুমার (Akshay Kumar) ও টুইঙ্কলের (Twinkle Khanna) এখন বহু পার্থক্য়। একদিকে অক্ষয়কে প্রায়ই শাসক দলের হয়ে কথা বলতে দেখা যায়। অন্যদিকে টুইঙ্কল শাসক দলকে নিয়ে রসিকতা করতেও ছাড়েন না। তবে অক্ষয় নিজের স্ত্রীর রসবোধকে বরাবরই প্রশংসাও করেন। এই মুহূর্তে দুজনে মেয়ে নিতারাকে নিয়ে রাজস্থানের রনথম্বের জাতীয় উদ্যানে ছুটি কাটাতে গিয়েছেন।

    আরও পড়ুন- 'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

    আরও পড়ুন- লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা নিয়ে ভুয়ো খবর? অসন্তোষ প্রকাশ গায়িকার মুখপাত্রের

    অক্ষয় (Akshay Kumar) মেয়ে নিতারাকে নিয়ে কিছু ছবিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, তাঁরা একটি গরুকে খাওয়াচ্ছেন। ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে অক্ষয় লিখেছেন, "মাটির গন্ধ, গরু চরানো, গাছের ঠান্ডা হাওয়া। নিজের বাচ্চাকে এই সব দেখানোর এক আলাদা আনন্দ আছে। এখন শুধু জঙ্গলে কাল ও বাঘ দেখতে পেলেই হলো। সোনায় সোহাগা।" প্রসঙ্গত, ২০০১ সালের ১৭ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছিলেন টুইঙ্কল ও অক্ষয়। এই মুহূর্তে এক ছেলে আরভ ও এক মেয়ে নিতারার বাবা মা এই তারকা জুটি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Akshay Kumar, Twinkle Khanna

    পরবর্তী খবর