Home /News /entertainment /
Kriti Sanon : 'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

Kriti Sanon : 'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

'ছড়ানো নাকের ফুটো, মাড়ি দেখানো হাসি', চেহারা নিয়ে তির্যক মন্তব্য শুনে কী বলেছিলেন কৃতী

Kriti Sanon : চেহারা ও বাহ্যিক সৌন্দর্যের জন্য একাধিকবার ট্রোলড হয়েছেন, তির্যক মন্তব্য শুনেছেন। এই বিষয়ে সম্প্রতি খোলামেলা কথা বলেছেন কৃতী।

  • Share this:

    #মুম্বই: নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্য়ে অন্যতম চর্চিত নাম কৃতী স্যানন (Kriti Sanon)। কয়েকটি ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। কিন্তু এই জায়গায় পৌঁছনোর আগে চেহারা ও বাহ্যিক সৌন্দর্যের জন্য একাধিকবার ট্রোলড হয়েছেন, তির্যক মন্তব্য শুনেছেন। এই বিষয়ে সম্প্রতি খোলামেলা কথা বলেছেন কৃতী। কখনও নাকের আকৃতি কখনও হাসি, ইত্যাদির জন্য নানা রকমের মন্তব্য শুনেছেন কৃতী।

    এমনকি একজন কৃতীকে (Kriti Sanon) কোমর আরও সরু করার কথাও বলেছিলেন। তার উত্তরে অভিনেত্রী বলেছিলেন, "আমি কোনও প্লাস্টিকের পুতুল নই"। বলিউড বাবল-এর সাক্ষাৎকারে কৃতী বলছেন, "একটা সময় ছিল, যখন আমায় সার্জারির মাধ্যমে ঠোঁট ফোলাতে বলা হয়েছিল। একবার চেষ্টা করেছিলাম। কিন্তু আমার কাছে এগুলির কোনও মানে নেই। আমায় এও বলা হয়েছিল, আমি যখন হাসি তখন আমার নাকের ফুঁটো ছড়ানো লাগে দেখতে। হ্যাঁ লাগে। কিন্তু এটাই স্বাভাবিক নয় কি? আমি তো প্লাস্টিকের পুতুল নই।"

    আরও পড়ুন- লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা নিয়ে ভুয়ো খবর? অসন্তোষ প্রকাশ গায়িকার মুখপাত্রের

    কীভাবে বডিশেমিং এর শিকার হয়েছেন সেই ব্যাপারে আরও কথা বলেন কৃতী (Kriti Sanon)। অভিনেত্রী বলছেন, "লোকে এও বলেছে, আমি হাসলে মাড়ি দেখা যায়। আমি তো এটা নিয়েই জন্মেছি। আমার কিছু করার নেই। লোকে হয়তো বলেনি যে, এটা পাল্টে ফেলো। কিন্তু বোঝা যায় যে, তারা এটাই বলতে চাইছে। চাপটা হল এই ইনস্টাগ্রাম ফিল্টারগুলি। যেখানে সবাই সব সময়ে নিজেদের নিখুত ভাবে তুলে ধরতে চায়। আমি এসবের মুখোমুখি হয়েছি। নানা কথা শুনেছি। একজন তো আমায় কোমর আরও সরু করতে বলেছিল। লোকে এরকম নানা কথা বলবে। কিন্তু নিশ্চিত করতে হবে, যেন তুমি সবার কথা শুনে না চলো।"

    আরও  পড়ুন- বিয়ের পরে কতটা সুখী ক্যাটরিনা? লাল পোশাকে নায়িকার হাসিই উত্তর দিচ্ছে

    প্রসঙ্গত, ২০২১-এ কৃতীকে 'হাম দো হামারে দো' এবং 'মিমি' এই দুই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। এই বছর দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে 'আদিপুরুষ'-এ দেখা যাবে কৃতীকে। এছা়ড়াও তাঁর হাতে আছে টাইগার শ্রফের বিপরীতে 'গণপথ', বরুণ ধাওয়ানের সঙ্গে 'ভেড়িয়া', অক্ষয় কুমারের সঙ্গে 'বচ্চন পাণ্ডে' এবং কার্তিক আরিয়ানের বিপরীতে 'শেহজাদা'। এছাড়াও অনুরাগ কাশ্যপের পরিচালনাতেও কাজ করতে চলেছেন কৃতী। সব মিলিয়ে কৃতীর ভাগ্যদেবী এখন সহায় রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Kriti Sanon

    পরবর্তী খবর