Home /News /entertainment /
Aditya Narayan Daughter: সন্তানের ছবি পোস্ট করে বড় সিদ্ধান্তের কথা ঘোষণা আদিত্য নারায়ণের, বললেন...

Aditya Narayan Daughter: সন্তানের ছবি পোস্ট করে বড় সিদ্ধান্তের কথা ঘোষণা আদিত্য নারায়ণের, বললেন...

Aditya Narayan Daughter

Aditya Narayan Daughter

শ্বেতার সঙ্গে বিয়ের সময়ে সিঁদুরদানের একটি ছবি শেয়ার করে আদিত্য তাঁদের পরিবারে নতুন অতিথি আসার কথা জানিয়েছেন (Aditya Narayan Daughter)।

  • Share this:

    #মুম্বই: গায়ক ও জনপ্রিয় সঞ্চালক আদিত্য নারায়ণ বাবা হয়েছেন (Aditya Narayan Daughter)। তাঁর আরও একটি পরিচয়, তিনি বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের পুত্র। স্ত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে ছবি শেয়ার করে গত শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন আদিত্য (Aditya Narayan Daughter)। সেখানে জানিয়েছেন কন্যাসন্তানের বাবা ও মা হওয়ার কথা। শ্বেতার সঙ্গে বিয়ের সময়ে সিঁদুরদানের একটি ছবি শেয়ার করে আদিত্য তাঁদের পরিবারে নতুন অতিথি আসার কথা জানিয়েছেন (Aditya Narayan Daughter)।

    এক সপ্তাহের মধ্যেই এবার মেয়ের ছবি শেয়ার করলেন আদিত্য। তবে মেয়ের মুখ এখনই দেখাতে চান না বাইরের লোককে। তাই নরম কাপড়ে মুড়ে একরত্তিকে কোলে নিয়ে তার পিছন থেকে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আদিত্য নারায়ণ। এবং এরই সঙ্গে জানিয়েছেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের কথা। মেয়ের সঙ্গে প্রথম ছবি পোস্ট করে বাবা আদিত্য লিখেছেন, 'কৃতজ্ঞ, ভাগ্যবান। কয়েক মাস আমি আমার পরীর সঙ্গে সময় কাটাব। খুব শীঘ্রই ফিরে আসব ডিজিটাল দুনিয়ায়।'

    আরও পড়ুন: চিনে ফের ভয়ঙ্কর করোনা সংক্রমণ-আতঙ্ক! লকডাউন জারি করে 'ঘরবন্দি' ৯০ লক্ষ মানুষ

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by Aditya Narayan Jha (@adityanarayanofficial)

    আরও পড়ুন: দৃষ্টিভ্রমকারী এই ছবিতে রয়েছে একাধিক সংখ্যা, একটাও খুঁজে পাচ্ছেন?

    অর্থাৎ, আপাতত ডিজিটাল দুনিয়া থেকে দূরে থেকে শুধুমাত্র মেয়ের সঙ্গে সময় কাটাতে চান আদিত্য। কিছুদিন আগে শেষ হয়েছে সা রে গা মা পা। ফলে সঞ্চালনার কাজও আপাতত তাঁর ঘাড় থেকে নেমেছে। তাই নিজের জীবনের নতুন ইনিংস দারুণ ভাবে উপভোগ করতে চান গায়ক। শুধু তাই না, মেয়ের নামও জানিয়েছেন আদিত্য। একরত্তির নাম রাখা হয়েছে তভিশা।

    এ বছরের জানুয়ারিতে একটি অনুষ্ঠানে কন্যাসন্তানের বাবা হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন আদিত্য নারায়ণ। সত্যিই তিনি কন্যাসন্তানেরই বাবা হতে পেরেছেন, হয়েছে ইচ্ছেপূরণ। আদিত্য সেই সময় বলেছিলেন, 'আমি মেয়ের বাবা হতে চাই, কারণ মেয়েরা তাঁদের বাবাদের সবচেয়ে কাছের হন।' একই সঙ্গে উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ ঝা-ও এই খবরে খুবই উচ্ছ্বসিত।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aditya Narayan, Bollywood

    পরবর্তী খবর