• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Actress Commits Suicide: ভুয়ো NCB কর্মীদের ব্ল্যাকমেল, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা অভিনেত্রীর

Actress Commits Suicide: ভুয়ো NCB কর্মীদের ব্ল্যাকমেল, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা অভিনেত্রীর

ফের আত্মহত্যা সিনেমা ইন্ডাস্ট্রিতে

ফের আত্মহত্যা সিনেমা ইন্ডাস্ট্রিতে

ফের আত্মহত্যা সিনেমা ইন্ডাস্ট্রিতে

  • Share this:

    #মুম্বই: ফের আত্মহত্যা সিনেমা ইন্ডাস্ট্রিতে (Actress Commits Suicide)! গত কয়েক দিন ধরে মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিক সেজে এক ভোজপুরী অভিনেত্রীকে ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল ২ ব্যক্তি, অভিযোগ, সেই মানসিক চাপেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী (Actress Commits Suicide)। সুরজ প্রদেশি এবং প্রবীণ ওয়ালিম্বে নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে অম্বালি থানার পুলিশ। দু'জনই মুম্বইয়ের বাসিন্দা।

    আরও পড়ুন: হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

    আম্বোলি পুলিশ সূত্রে জানানো হয়েছে, ২৩ ডিসেম্বর সকাল ৯টা নাগাদ অভিনেত্রী নিজের বাড়িতেই আত্মহত্যা করেন। প্রাথমিকভাবে পুলিশ accidental death report (ADR) দায়ের করেছিল, কিন্তু তদন্ত শুরু করলে অন্যরকম গন্ধ পায় আম্বোলি পুলিশ। তদন্তে বেরিয়ে আসে, ২০ ডিসেম্বর দুই অভিযুক্ত মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিক সেজে সান্তাক্রুজের একটি পাঁচতারা হোটেলের মাদক পার্টিতে ভুয়ো রেইড চালায়। সেখানে বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রয়াত অভিনেত্রীও।

    আরও পড়ুন:অল্প বয়সি নায়িকাদের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে ভালোবাসেন! কী বলেছিলেন শাহরুখ

    আম্বোলি পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার মঞ্জুনাথ সিংগে জানান, '' দুই অভিযুক্ত মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিক সেজে অভিনেত্রী ও তাঁর বন্ধুদের NDPS মামলায় আটক করার ভয় দেখাচ্ছিল। তাঁরা বিষয়টি মিটিয়ে নিতে চাইলে মোটা টাকা দাবি করে দুই অভিযুক্ত। লাগাতার চলতে থাকে ফোনে হুমকি! মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন অভিনেত্রী, তারপরই তিনি এই চূড়ান্ত পদক্ষেপ করেন!'' তিনি এও জানান, পার্টিতে অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু আরিফ গাজি, তিনিও এই প্ল্যানের অংশ।

    ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় আত্মহত্যায় প্ররোচনা, ১৭০ ধারায় ভুয়ো  সরকারী কর্মচারী সাজা, ৪২০ ধারায় ঠকানো, ৩৮৮ ধারা, ৩৮৮ ধারা, ৩৮৯ ধারা, ৫০৬ ধারা, ১২০ (বি) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। মাদক নিয়ন্ত্রণ সংস্থাও স্পষ্টভাবে জানিয়েছে, এই দুই ব্যক্তির সঙ্গে তাদের কোনও যোগ নেই।

    জানা যায়, মুম্বইয়ে যোগেশ্বরী অঞ্চলের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন অভিনেত্রী। সেখান থেকেই উদ্ধার হয় তাঁর মৃতদেহ। প্রয়াত অভিনেত্রীর এক বন্ধু পুলিশকে পুরো বিষয়টি জানান। তাঁর কথায়, দুই অভিযুক্তর থেকে ক্রমাগত হুমকি পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী, আর সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন।

    Published by:Rukmini Mazumder
    First published: