• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sunny Leone : হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

Sunny Leone : হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ! সানি লিওনকে গ্রেফতারের দাবি ট্রেন্ডিং টুইটারে

Sunny Leone: সম্প্রতি সানির মিউজিক ভিডিও মধুবন মে রাধিকা নাচে মুক্তি পেয়েছে। সেই গানের কথা নিয়েই সমস্যার সূত্রপাত।

  • Share this:

    #মুম্বই: বিপাকে অভিনেত্রী সানি লিওন (Sunny Leone)। সম্প্রতি সানির মিউজিক ভিডিও মধুবন মে রাধিকা নাচে মুক্তি পেয়েছে। সেই গানের কথা নিয়েই সমস্যার সূত্রপাত। মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র এই গানের কথা নিয়ে আপত্তি জানিয়েছেন। তাঁর অভিযোগ, এই গানের কথা হিন্দু ভাবাবেগে আঘাত করেছে। এই অভিযোগের পরে মিউজিক লেবেল সংস্থা সারেগামা গানের কথা বদলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

    তাদের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছে, অভিযোগের কথা মাথায় রেখে এবং যাতে কারও ভাবাবেগে আঘাত না লাগে, তার জন্য গানের কথা বদলে ফেলা হচ্ছে। এমনকি গানের নাম বদলে মধুবন-এর জায়গায় অন্য কিছু রাখা হবে। ৩দিন আগে এই গান ইউটিউবে মুক্তি পেয়েছে। আর তার পরেই বিজেপি মন্ত্রী আপত্তি জানান। এই গানটি গেয়েছেন কণিকা কাপুর (Kanika Kapoor)।

    View this post on Instagram

    A post shared by Sunny Leone (@sunnyleone)

    আরও পড়ুন - অল্প বয়সি নায়িকাদের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে ভালোবাসেন! কী বলেছিলেন শাহরুখ

    বিজেপি মন্ত্রী দাবি করেছিলেন, তিন দিনের মধ্যে এই গানের ভিডিও সরিয়ে ফেলতে হবে এবং সানি লিওন (Sunny Leone) ও গায়িকাকে (Kanika Kapoor) ক্ষমা চাইতে হবে। অন্যথায় তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলেও তিনি জানান। তিনি বলেছিলেন, "কয়েক জন বিধর্মী অনবরত হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেই চলেছে। মধুবন মে রাধিকা নাচে-র ভিডিও খুবই নিন্দনীয় একটি প্রচেষ্টা। আমি সানি লিওন, শারিব ও টোশিকে সাবধান করছি এটা বোঝার জন্য। ক্ষমা চেয়ে তারা যদি ভিডিওটি সরিয়ে না দেয় তিন দিনের মধ্যে তাহলে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে।"এর পরেই সারেগামা জানায়, বদলে দেওয়া হবে গানের কথা।

    আরও পড়ুন - সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

    মধ্যপ্রদেশের মন্ত্রীর আগে এই ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছিলেন মধুরার এক পুরোহিত মহেশ পাঠক। এই ভিডিওর জন্য টুইটারে সানি লিওনকে (Sunny Leone) গ্রেফতারের দাবি তুলেছে নেটিজেনরা। টুইটারে ট্রেন্ডিং হ্যাশট্যাগ Arrest Sunny Leone. এক নেটিজেনের কথায়, "নীল ছবির অভিনেত্রী হিন্দু ভাবাবেগকে অপমান করেছে। সব সময়ে এরা হিন্দু ধর্ম ও হিন্দু দেবদেবীদের পায় অপমান করার জন্য। আর তাই এবার স্থায়ী একটা পদক্ষেপ চাই এদের বিরুদ্ধে।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: