Home /News /entertainment /

Kareena Kapoor Khan | Dia Mirza : সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

Kareena Kapoor Khan | Dia Mirza : সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

Kareena Kapoor Khan | Dia Mirza : অভিনেত্রী করিনা কাপুরের নাকি অধিকাংশ অভিনেত্রীদের সঙ্গেই বনে না। এরকমই একবার অভিনেত্রী দিয়া মির্জার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন করিনা কাপুর খান।

  • Share this:

    #মুম্বই: বলিউডে অভিনেত্রীদের মধ্যে কি বন্ধুত্ব হয়? এই নিয়ে বহু তর্ক বিতর্ক রয়েছে। তবে বন্ধুত্বের থেকে প্রতিদ্বন্দ্বিতার ঘটনাই বেশি উঠে আসে। অভিনেত্রী করিনা কাপুরের (Kareena Kapoor Khan) নাকি অধিকাংশ অভিনেত্রীদের সঙ্গেই বনে না। এরকমই একবার অভিনেত্রী দিয়া মির্জার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন করিনা কাপুর খান। সেই ঘটনার জলও নাকি অনেক দূর গড়িয়েছিল।

    লখনউতে একটি ইভেন্টে উপস্থিত ছিলেন দুই অভিনেত্রী। সেই ইভেন্টেই নাকি সমস্যার সূত্রপাত। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে দিয়া এই বিষয়ে খোলামেলা কথা বলেছিলেন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছিল যে করিনা নাকি চিৎকার চেঁচামেচি পর্যন্ত করেছিলেন। সেই ইভেন্টে উপস্থিত ছিলেন আরও দুই অভিনেত্রী নম্রতা শিরোকদার ও উর্মিলা মাতণ্ডকর। সালোয়ার কামিজ পরে এবং হাতে জাতীয় পতাকা নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু করিনার পরিকল্পনা অন্য ছিল।

    আরও পড়ুন- রূপোলি বডিকন ড্রেসে শরীরী ঢেউ তুললেন নোরা ফাতেহি! ভাইরাল ছবি

    দিয়া বলছেন, "করিনা ঘাঘরা চোলি এবং ভারী গয়না পরতে চেয়েছিলেন যা তিনি বিশেষ ভাবে নিজের জন্য বানিয়েছিলেন। এমনকি জাতীয় পতাকাও নিতে চাননি করিনা (Kareena Kapoor Khan)। এই বিষয়টি দেখে অসন্তুষ্ট হয়েছিলেন নম্রতা। আমি নম্রতাকে বলেছিলাম,বিষয়টি ব্যক্তিগত ভাবে মিটিয়ে নেওয়ার জন্য পোশাকটি নিয়ে বেরিয়ে যেতে বলেছিলাম।" দিয়া আরও বলছেন, "হঠাৎ করে করিনার কিছু হল। আমার উপরে খুব জোরে চিৎকার শুরু করে বলতে থাকল, 'তুমি কে হে! নম্রতাকে পরামর্শ দেওয়ার তুমি কে?' আমার খুবই খারাপ লেগেছিল। আমি কিছু না বলে বেরিয়ে গিয়েছিলাম।"

    আরও পড়ুন - কানের কাছে শুধু গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

    দিয়া সেই সাক্ষাৎকারে এও দাবি করেন যে, করিনা নিজেও জানেন না কখন তিনি ঠিক বলছেন, কখন অযৌক্তিক, কখন ভুল।তবে সেই তিক্ততা একটা সময় কেটে গিয়েছিল। পরে নেটফ্লিক্সের ওয়েবসিরিজ কল মাই এজেন্ট-এ একসঙ্গে কাজ করেছেন দিয়া ও করিনা। প্রসঙ্গত, কাজের দিক থেকে আমির খানের বিপরীতে লাল সিং চড্ডায় আগামিতে দেখা যাবে করিনাকে (Kareena Kapoor Khan)। এই ছবিটি হলিউডের ছবি ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেক। মুক্তি পাবে ২০২২ এর ১৪ এপ্রিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Dia Mirza, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর