• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Salman Khan: কানের কাছে শুধু গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

Salman Khan: কানের কাছে শুধু গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

কানের কাছে গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

কানের কাছে গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

Salman Khan: ১৯৮৯ সালে মুক্তি পায় সুরজ বার্জাত্যর ছবি ম্যায়নে পেয়ার কিয়া। ছবিতে সলমন ও ভাগ্যশ্রীর জুটি নজর কেড়েছিল দর্শকদের।

  • Share this:

    #মুম্বই: বলিউডে প্রায়ই সলমনের খানের (Salman Khan) সম্পর্ক নিয়ে নানা রকমের জল্পনা তৈরি হয়েছে। বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে গিয়েছেন তিনি। নামও জড়িয়েছে অনেকের সঙ্গে। এক সময়ে অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree) সঙ্গে নাম জড়ায় সলমনের। ১৯৮৯ সালে মুক্তি পায় সুরজ বার্জাত্যর ছবি ম্যায়নে পেয়ার কিয়া। ছবিতে সলমন ও ভাগ্যশ্রীর জুটি নজর কেড়েছিল দর্শকদের। বিশেষ করে লাজুক মিষ্টি মেয়ের চরিত্রে ভাগ্যশ্রীর অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকদের।

    তবে বেশিদিন বলিউডে থাকেননি ভাগ্যশ্রী। রুপোলি দুনিয়া হঠাৎই থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী। ব্যবসায়ী তথা প্রযোজক হিমালয় দেসানিকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু তবুও এখনও ম্যায়নে পেয়ার কিয়া ছবির জন্য মনে থেকে গিয়েছেন ভাগ্যশ্রী। এই ছবির সময়েই ভাগ্যশ্রীর সঙ্গে গুঞ্জন ছড়িয়েছিল সলমনের। আর তখন বাধ্য হয়ে সলমনকে ভাগ্যশ্রী তাঁর থেকে দূরত্ব বজায় রাখতে বলেছিলেন।

    আরও পড়ুন - রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরেই 'বেঁচে থাকার ঝুঁকি' নিলেন সুস্মিতা! পোস্ট ঘিরে ফের জল্পনা

    ছবির গান দিল দিওয়ানার শ্যুটিং এর সময়ে সলমনকে দূরে থাকতে বলেছিলেন অভিনেত্রী। ভাগ্যশ্রী একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, "দিল দিওয়ানা গানের সময়ে হিমালয়ের সঙ্গে সম্পর্কের কথা প্রথম সলমন (Salman Khan) জানতে পেরেছিলেন। ও চারপাশে ঘুরঘুর করত আর আমার কানের কাছে গানটি গুণগুণ করত। আমি ওকে সাবধান করে বলতাম, এবার কিন্তু লোকে আমাদের নিয়ে কথা বলা শুরু করবে। আমায় খুব বিরক্ত করার পরে ও বলল যে, হিমালয়ের সঙ্গে আমার সম্পর্কের কথা ও জানে। ছবির লোকেশনে হিমালয়কে ডাকতেও বলে। ওদের দেখা হয়েছিল ভালো ভাবেই।"

    আরও পড়ুন - 'জানি শেষটা তোমার পছন্দের হল না', স্বামী হরভজনের 'দুসরা' অধ্যায়ের ইঙ্গিত গীতার!

    ভাগ্যশ্রী আরও বলছেন, "আমার স্বামী খুব পজেসিভ ছিল। পর্দায় অন্য কারও সঙ্গে রোম্যান্স করতে দেখলে ওর ভালো লাগত না। কিন্তু আমার শ্বশুরবাড়ির লোকজনের বরং আমার অভিনয় নিয়ে কোনও সমস্যা ছিল না।" প্রসঙ্গত, ভাগ্যশ্রীর ছেলে অভিমণ্যু দেসানি ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে অভিমণ্যু ম্যায়নে পেয়ার কিয়া ছবির সম্পর্কে নানা কথা শেয়ার করেছেন। বিগবস ১৫-তেও ছেলেকে নিয়ে এসেছিলেন ভাগ্যশ্রী। সেই সময়েও এক মঞ্চে সলমনের (Salman Khan) সঙ্গে থেকে নস্টালজিক হয়ে পড়েছিলেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: