Home /News /sports /

Geeta Basra on Harbhajan Singh: 'জানি শেষটা তোমার পছন্দের হল না', স্বামী হরভজনের 'দুসরা' অধ্যায়ের ইঙ্গিত গীতার!

Geeta Basra on Harbhajan Singh: 'জানি শেষটা তোমার পছন্দের হল না', স্বামী হরভজনের 'দুসরা' অধ্যায়ের ইঙ্গিত গীতার!

Geeta Basra on Harbhajan Singh

Geeta Basra on Harbhajan Singh

তালিকায় রয়েছেন হরভজনের স্ত্রী, প্রাক্তন অভিনেত্রী গীতা বসরাও (Geeta Basra on Harbhajan Singh)।

  • Share this:

    #মুম্বই: সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন হরভজন সিং (Harbhajan Singh Retirement)। গত শুক্রবার সোশ্যাল মিডিয়া মারফত ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন তিনি (Harbhajan Singh Retirement)। চলতি বছরের আইপিএলের প্রথমার্ধে কলকাতা নাইট রাইডার্সের হয়ে কয়েকটি ম্যাচে খেললেও দ্বিতীয়ার্ধে আর কোনও ম্যাচেই সুযোগ পাননি হরভজন (Harbhajan Singh Retirement)। শেষপর্যন্ত ক্রিকেটকে বিদায় জানানোরই সিদ্ধান্ত নিলেন 'দ্য টার্বানেটর'। হরভজনের এই সিদ্ধান্তের পর গোটা বিশ্বের ভক্তরা তাঁকে বার্তা দিয়েছেন (Geeta Basra on Harbhajan Singh)। প্রশংসা করেছেন তাঁর অসামান্য কেরিয়ার নিয়ে। সেই তালিকায় রয়েছেন হরভজনের স্ত্রী, প্রাক্তন অভিনেত্রী গীতা বসরাও (Geeta Basra on Harbhajan Singh)।

    ট্যুইটারে স্বামীর হরভজনের প্রশংসা করে দীর্ঘ পোস্ট করেছেন গীতা। সেখানে হরভজনের জীবনের ওঠা-পড়া নানা মুহূর্তের কথা মনে করিয়ে নিজের ও পরিবারের কথাও লিখেছেন গীতা। একইসঙ্গে হরভজনের বিখ্যাত 'দুসরা' স্পিনের উল্লেখ করে, জীবনের দ্বিতীয় ইনিংসের ইঙ্গিতও দিয়েছেন গীতা। তিনি লিখেছেন হরভজন 'মানসিকভাবে অবসর নিয়েছিলেন বহুদিন আগে', কিন্তু 'সঠিক সময়ের অপেক্ষা করছিলেন' আনুষ্ঠানিক ঘোষণার জন্য।

    আরও পড়ুন: দীর্ঘ ২৩ বছরের কেরিয়ারে ইতি, সবধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা হরভজনের

    দীর্ঘ পোস্টে গীতা লিখেছেন, 'আমি জানি তুমি কবে থেকে এই মুহূর্তের জন্য অপেক্ষা করে আছ… মানসিকভাবে অবসরের সিদ্ধান্ত তুমি তো অনেক আগেই নিয়েছিলেন, আনুষ্ঠানিক ঘোষণার জন্য শুধু সঠিক সময়ের অপেক্ষা করছিলে। আজ আমি বলতে চাই আমি তোমায় নিয়ে কতটা গর্বিত। তোমার জন্য আগে আরও ভালো ভালো জিনিস অপেক্ষা করে আছে।' এরই সঙ্গে গীতা জানিয়েছেন, ভাজ্জির খেলা তাঁকে কতটা মজা দিয়েছে। একইসঙ্গে তাঁদের মেয়ে হিনায়া হরভজনকে খেলতে দেখেছে, তাও উল্লেখ করেছেন গীতা।

    আরও পড়ুন: বোলিংয়ের বাইশ গজ ছেড়ে এবার কি রাজনীতির আঙিনায়

    গীতা আরও লিখেছেন, 'হয়তো তুমি ঠিক যেভাবে চেয়েছিলেন সেভাবে হল না শেষটা। কিন্তু কথাতেই তো আছে ভাগ্য আমাদের হাতে থাকে না। তুমি আবেগ, আগুন, উত্তেজনার সাথে সব ম্যাচ খেলেছ… খেলেছ মাথা উঁচু করে। আর জীবনের 'দুসরা' অধ্যায়ের জন্য রইল শুভকামনা। সেরাটা এখনও আসা বাকি আমার ভালোবাসা'।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Geeta Basra, Harbhajan Singh

    পরবর্তী খবর