Home /News /entertainment /

Sushmita sen: রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরেই 'বেঁচে থাকার ঝুঁকি' নিলেন সুস্মিতা! পোস্ট ঘিরে ফের জল্পনা

Sushmita sen: রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরেই 'বেঁচে থাকার ঝুঁকি' নিলেন সুস্মিতা! পোস্ট ঘিরে ফের জল্পনা

রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরেই 'বেঁচে থাকার ঝুঁকি' নিলেন সুস্মিতা! পোস্ট ঘিরে ফের জল্পনা

রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরেই 'বেঁচে থাকার ঝুঁকি' নিলেন সুস্মিতা! পোস্ট ঘিরে ফের জল্পনা

Sushmita sen: বহুদিন ধরেই জল্পনা চলছিল অভিনেত্রীর সম্পর্কের ব্যপারে। দুজনের মধ্য়ে চিড় ধরেছে, এই বিষয়টি অবশেষে নিজেই স্পষ্ট করেছেন সুস্মিতা সেন।

  • Share this:

    #মুম্বই: সম্পর্কে ভাঙন ধরেছে। রোহমান শলের (Rohman Shawl)সঙ্গে আর প্রেমের সম্পর্ক নেই। এই কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita sen)। বহুদিন ধরেই জল্পনা চলছিল অভিনেত্রীর সম্পর্কের ব্যপারে। দুজনের মধ্য়ে চিড় ধরেছে, এই বিষয়টি অবশেষে নিজেই স্পষ্ট করেছেন তিনি। তবে প্রেমের সম্পর্কে ইতি টানলেও, বন্ধুত্ব এখনও আছে বলে জানিয়েছেন সুস্মিতা। কিন্তু এর পরেই সুস্মিতার আরও একটি পোস্ট নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে।

    সম্পর্ক ভাঙার পরে কেমন আছেন সুস্মিতা, তা নিয়েও প্রশ্ন উঠছে। সুস্মিতা (Sushmita sen) তাঁর পোস্টে লিখছেন, বেঁচে থাকার ঝুঁকি তাঁরাই নিতে পারেন, যাঁদের ইচ্ছেশক্তি আছে। সুখী থাকার ঝুঁকিও তাঁরা নেন, যাঁদের সেই সাহস আছে। আপনাদের সকলের সাহস আছে,বিশ্বাস করুন। আমাদের সবার সাহস আছে। অন্যদের আর কিছু বলতে দিও না। আই লাভ ইউ। #Duggadugga

    সুস্মিতার এই পোস্ট নিয়েই এবার জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন, রোহমানের সঙ্গে সম্পর্কে ইতি টানা মোটেই সহজ ছিল না সুস্মিতার জন্য। বরং অনেক সাহস অর্জন করেই তিনি এগিয়েছেন। এই পোস্টের সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

    আরও পড়ুন - 'জানি শেষটা তোমার পছন্দের হল না', স্বামী হরভজনের 'দুসরা' অধ্যায়ের ইঙ্গিত গীতার!

    প্রসঙ্গত, কাশ্মীরি মডেল রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে প্রায় ৩ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন (Sushmita sen)। তবে বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, দুজনের মধ্যে মতের অমিল শুরু হয়েছে। সম্পর্কে ভাঙনের খবর দিতে সুস্মিতা একটি পোস্টে লেখেন, "আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।" সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, তাঁদের সম্পর্ক নিয়ে গত কয়েকদিনের চর্চা বন্ধ করতেই এই পোস্ট করেছিলেন সুস্মিতা।

    আরও পড়ুন - এক ফ্রেমে বাবা ও বয়ফ্রেন্ড, আমির খান-নুপূরের সঙ্গে বড়দিন পালন ইরা খানের!

    কাজের দিক থেকে সুস্মিতাকে সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ আর্য ২-তে দেখা গিয়েছে। তাঁর অভিনয়ের প্রশংসা করে অভিনেতা সলমন খান একটি পোস্টও করেছেন। সলমন লেখেন, "আরে সুশ, তোমায় কি ভালো লাগছে। দারুণ হয়েছে। সুস্মিতা সেন তোমার জন্য খুব খুশি।" এই ওয়েবসিরিজে ভালো সাড়া পেয়েছেন সুস্মিতা। ১৯৯৬ সালে মহেশ ভাটের ছবি দাস্তাক-এ প্রথম বলিউডে অভিনয় করেন বিশ্বসুন্দরী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rohman Shawl, Sushmita Sen

    পরবর্তী খবর