Home /News /entertainment /

Aamir Khan Daughter Ira Khan: এক ফ্রেমে বাবা ও বয়ফ্রেন্ড, আমির খান-নুপূরের সঙ্গে বড়দিন পালন ইরা খানের!

Aamir Khan Daughter Ira Khan: এক ফ্রেমে বাবা ও বয়ফ্রেন্ড, আমির খান-নুপূরের সঙ্গে বড়দিন পালন ইরা খানের!

Aamir Khan Daughter Ira Khan

Aamir Khan Daughter Ira Khan

মেয়ে ইরা খান ও তাঁর বয়ফ্রেন্ড নুপূর শিখারের সঙ্গে পোশাকের সামঞ্জস্য রেখে দারুণ সময় কাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির (Aamir Khan Daughter Ira Khan)।

  • Share this:

    #মুম্বই: এবারের বড়দিনে ছোট করে হলেও, সেলিব্রেট করতে ভুললেন না আমির খান (Aamir Khan Daughter Ira Khan)। মেয়ে ইরা খান ও তাঁর বয়ফ্রেন্ড নুপূর শিখারের সঙ্গে পোশাকের সামঞ্জস্য রেখে দারুণ সময় কাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির (Aamir Khan Daughter Ira Khan)। তার উপর ক্রিসমাস ট্রি-র অভাবপূরণে অভিনবত্ব দেখা গেল আমির ও ইরার ছবিতে। ঘরে থাকা টেলিস্কোপকেই ভেবে নেওয়া হল ক্রিসমাস-ট্রি। আর তার চারপাশে বসেই ফটোসেশন হল বড়দিনের (Aamir Khan Daughter Ira Khan)।

    ইরা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে এই সমস্ত ছবি শেয়ার করেছেন। আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরা। তাঁর সঙ্গে প্রায় ১৫ বছর সংসার করার পর বিয়ে ভেঙেছিল আমিরের। তার পর কিরণ রাওয়ের সঙ্গে বিয়ে করেছিলেন আমির। তবে সেই বিয়েও এ বছরেই ভেঙে যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেরাই ডিভোর্সের কথা শেয়ার করেছিলেন আমির ও কিরণ। তাঁদের ছেলে রয়েছে আজাদ। নুপূর শিখারে পেশায় একজন ফিটনেস ট্রেনার। তাঁর সঙ্গে বেশ কিছুদিন হলই সম্পর্ক রয়েছে ইরার।

    . . . . . .

    আরও পড়ুন: সেক্স সংক্রান্ত বিষয়ে মায়ের থেকে জানতে পেরেছি: আমির-কন্যা ইরা খান

    ইরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নুপূরের সঙ্গে ছবি শেয়ার করেন। এবার প্রথম বাবা ও বয়ফ্রেন্ডকে এক ফ্রেমে নিয়ে ছবি শেয়ার করলেন ইরা খান। কিছুদিন আগেই খবরের শিরোনামে এসেছিলেন নুপূর। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ইরার সঙ্গে প্রথম বরফ দেখার অনুভূতি। ডেস্টিনেশন না জানালেও, বরফে ঢাকা কোথাও বেড়াতে গিয়েছিলেন তাঁরা। তুষারপাতের ছবি পোস্ট করেছিলেন ইরার বয়ফ্রেন্ড নুপূর শিখরে। সেখানে ক্যাপশনে নিজেই লিখেছিলেন, 'জীবনের প্রথম তুষারপাত। কতটা কুল এটা'। ইরার সঙ্গেই বেশিরভাগ ছবি দিয়েছিলেন নুপূর। ইরাও ছবিতে নুপূরকে ভালোবাসায় ভরিয়ে কমেন্ট করেছিলেন।

    আরও পড়ুন: বয়ফ্রেন্ডের প্রথম এই 'অনুভূতির' সাক্ষী আমির-কন্যা ইরা খান, ছবি মুহূর্তে ভাইরাল!

    ইরা ও নুপূরের এমন অসাধারণ বেড়ানো ও ছুটি কাটানোর ভালোবাসায় মোড়া ছবিতে কমেন্ট করেছেন ভক্তরাও। বলিউডে অভিষেক না করেও বেশ চর্চায় থাকেন আমির খান (Aamir khan) কন‍্যা ইরা খান (Ira khan)। বহুবার বহু বিতর্ক, সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কোনও না কোনও বিষয়ে প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসে ইরার নাম। তবে এবার তাঁর প্রেমিকের সঙ্গে বড়দিনের ছুটি কাটানোর ছবি এবং তাতে বাবা আমিরের উপস্থিতি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। মুহূর্তে ভাইরাল হয়েছে ইরা, নুপূর ও আমিরের সব ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Bollywood, Ira Khan

    পরবর্তী খবর