Home /News /entertainment /

Ira Khan on Sex: সেক্স সংক্রান্ত বিষয়ে মায়ের থেকে জানতে পেরেছি: আমির-কন্যা ইরা খান

Ira Khan on Sex: সেক্স সংক্রান্ত বিষয়ে মায়ের থেকে জানতে পেরেছি: আমির-কন্যা ইরা খান

ইরা খান।

ইরা খান।

ইরা খান ফিটনেস ফ্রিক হিসেবেই পরিচিত। তার ফিটনেস ভিডিও রীতিমতো আলোড়ন তোলে নেটুদুনিয়ায় (Ira Khan on Sex)।

  • Share this:

#মুম্বই: ফের শিরোনামে আমির খান (Aamir khan) কন্যা ইরা খান (Ira Khan)। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থেকেছেন ইরা। এবারও তার অন্যথা হল না। আমির খানের তনয়া বৃহস্পতিবার একটি পোস্টে লিখেছেন যে আমার শরীরে অনেক পরিবর্তন এসেছে ঠিকই, কিন্তু এখনও অনেকটা পথ যেতে হবে। তিনি আরও বলেন যে যখন তিনি বয়ঃসন্ধিতে প্রবেশ করেন তখন তাঁর মা রিনা দত্ত (Rina Dutta) তাঁকে একটি সেক্স-এড বই দিয়েছিলেন।

ইরা খান নিজের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিজ-এ লিখেছেন, 'আমার মনে হয় না আমি এর আগে কখনও নিজেকে এতটা ভালোভাবে দেখেছি। আমার মা আমাকে একটি যৌন শিক্ষার ওপর বই দিয়েছিলেন যখন আমি বয়ঃসন্ধিতে প্রবেশ করি। আমাকে এও বলা হয়েছিল যে আমি যেন নিজেকে আয়নায় দেখি। আমি সেই পরামর্শ শুনি। বর্তমানে আমার শরীরও সাধারণভাবে অনেক বদলে গেছে। তবে এখনও অনেক দূর যেতে হবে।' পোস্টের ক্যাপশনে দিয়েছিলেন, 'কৌতূহলী হও'।

ইরা খান ফিটনেস ফ্রিক হিসেবেই পরিচিত। তার নতুন নতুন ফিটনেস ভিডিও রীতিমতো আলোড়ন তোলে নেটুদুনিয়ায়। সম্প্রতি ইরার ছবি পোস্ট করে লিখেছেন সেল্ফ-কেয়ার ডে। উল্লেখ্য, এই সপ্তাহের শুরুতে, ইরা তার এবং তার মা রিনা দত্তের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দুজনকে গাড়িতে একসঙ্গে ভ্রমণ করতে দেখা যাচ্ছে। তিনি ছবিটির ক্যাপনে দিয়েছেন, 'আমি আমার মায়ের সঙ্গে থাকার সময় একেবারে অন্যরকম অনুভব করি’।

প্রসঙ্গত, আমিরের প্রথম স্ত্রী রিনার কন্যা ইরা। আমির-রিনার বিচ্ছেদের পরও বাবার সঙ্গে ভালই সম্পর্ক তাঁর। যদিও মায়ের সঙ্গেই থাকেন ইরা। আমিরকন্যা অতীতে জানিয়েছিলেন, অভিনয় জগতে তাঁর আসার কোনও ইচ্ছে নেই। বরং ক্যামেরার পেছনে পরিচালনা করতে তিনি যথেষ্ট আগ্রহী। সদ্য পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন ইরা। সেই বেড়াতে যাওয়ার টুকরো মুহূর্ত সোশ্যাল সাইটে শেয়ার করে নেন ইরার বয়ফ্রেন্ড।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Aamir Khan, Ira Khan

পরবর্তী খবর