Home /News /entertainment /

Ira Khan Viral Photos: বয়ফ্রেন্ডের প্রথম এই 'অনুভূতির' সাক্ষী আমির-কন্যা ইরা খান, ছবি মুহূর্তে ভাইরাল!

Ira Khan Viral Photos: বয়ফ্রেন্ডের প্রথম এই 'অনুভূতির' সাক্ষী আমির-কন্যা ইরা খান, ছবি মুহূর্তে ভাইরাল!

Ira Khan Viral Photos

Ira Khan Viral Photos

দেখে বোঝাই যাচ্ছে, দেশের বাইরে কোথাও বেড়াতে গিয়েছেন ইরা ও নুপূর (Ira Khan Viral Photos)।

  • Share this:

    #মুম্বই: খবরের শিরোনামে ফের একবার আমির খানের (Aamir khan) মেয়ে ইরা খান (Ira Khan Viral Photos)। এবার তাঁকে দেখা গেল বয়ফ্রেন্ড নুপূর শিখরের সঙ্গে দারুণ সব ছবিতে। দেখে বোঝাই যাচ্ছে, দেশের বাইরে কোথাও বেড়াতে গিয়েছেন ইরা ও নুপূর (Ira Khan Viral Photos)। ডেস্টিনেশন না জানালেও, বরফে ঢাকা কোথাও বেড়াতে গিয়েছেন তাঁরা। তুষারপাতের ছবি পোস্ট করেছেন ইরার বয়ফ্রেন্ড নুপূর শিখরে। সেখানে ক্যাপশনে নিজেই লিখেছেন, 'জীবনের প্রথম তুষারপাত। কতটা কুল এটা'। ইরার সঙ্গেই বেশিরভাগ ছবি দিয়েছেন নুপূর। ইরাও ছবিতে নুপূরকে ভালোবাসায় ভরিয়ে কমেন্ট করেছেন (Ira Khan Viral Photos)।

    ইরা ও নুপূরের এমন অসাধারণ বেড়ানো ও ছুটি কাটানোর ভালোবাসায় মোড়া ছবিতে কমেন্ট করেছেন ভক্তরাও। বলিউডে অভিষেক না করেও বেশ চর্চায় থাকেন আমির খান (Aamir khan) কন‍্যা ইরা খান (Ira khan)। বহুবার বহু বিতর্ক, সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কোনও না কোনও বিষয়ে প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসে ইরার নাম। এবার তাঁর প্রেমিকের সঙ্গে ছুটি কাটানোর ছবিতে সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া পড়ে গিয়েছে। মুহূর্তে ভাইরাল হয়েছে ইরা ও নুপূরের সব ছবি।

    আরও পড়ুন: ফুলের চাদরের ছাউনি ধরে ক্যাটরিনার বোনেরা, মণ্ডপে অপেক্ষারত ভিকি! দেখুন বিয়ের নতুন সব স্বপ্ন-ছবি

    View this post on Instagram

    A post shared by Popeye ⚓ (@nupur_shikhare)

    বেশ কিছুদিন ধরেই বলিউডে ইরার প্রেমিকের কথা শোনা যাচ্ছিল। শোনা গিয়েছিল, নূপুর শিখরের প্রেমে মজে ইরা। কিন্তু, চুপিসাড়ে প্রেম করলেও প্রকাশ্যে কিছু বলেননি তিনি। তবে এবারের ভ্যালেন্টাইন্স ডে-র আগে গোপন কথাটি আর গোপনে রাখেননি ইরা। প্রেমে পড়েছেন, জানিয়ে দেন ইরা নিজেই। সোশ্যাল মিডিয়াজুড়ে 'বয়ফ্রেন্ড'-এর সঙ্গে রোম্যান্টিক ছবিও পোস্ট করেন তিনি। বুঝিয়ে দেন ইরা 'কমিটেড'।

    আরও পড়ুন: চিত্রাঙ্গদা বেকার! অভিষেকের অভিনয়ের প্রশংসা করেও 'বব বিশ্বাস'-কে তীব্র কটাক্ষ প্রীতিশ নন্দীর, কেন?

    ইরা একদা নিজের অবসাদ ও কিশোরী বয়সে ঘটে যাওয়া এক ভয়ঙ্কর কাহিনি তাঁর অনুরাগীদের সামনে তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। মাত্র ১৪ বছর বয়সে যৌন হেনস্থার মতো ভয়াবহ ও ঘৃণ‍্য অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল ইরাকে। ভিডিওতে ইরা জানান, তাঁর যখন ১৪ বছর বয়স সেই সময় তাঁকে যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়। সেই সময় তিনি কিছুই বুঝতেন না এই বিষয়ে। যৌন হেনস্থা কী, তাঁকেই বা কেন এই ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হচ্ছে কিছুই বুঝতে পারেননি তিনি। পরে বাবা-মাই তাঁকে এই অভিজ্ঞতা থেকে বেরোতে সাহায্য করেন বলে জানান ইরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Bollywood, Ira Khan

    পরবর্তী খবর