Home /News /entertainment /

Shah Rukh Khan : অল্প বয়সি নায়িকাদের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে ভালোবাসেন! কী বলেছিলেন শাহরুখ

Shah Rukh Khan : অল্প বয়সি নায়িকাদের সঙ্গে পর্দায় রোম্যান্স করতে ভালোবাসেন! কী বলেছিলেন শাহরুখ

photo source collected

photo source collected

Shah Rukh Khan : শাহরুখের বিপরীতে বহু কম বয়সি অভিনেত্রী অভিনয় করেছেন। সেই সময়ে বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল কিং খানকে।

  • Share this:

    #মুম্বই: শুধু অভিনয়ের জন্য নয়। অভিনেতা শাহরুখ খানের ব্যক্তিত্ব ও কথাবার্তা বার বার মুগ্ধ করেছে তাঁর দর্শকদের। বিভিন্ন প্ল্যাটফর্মে বিভিন্ন বিষয়ে বক্তব্য রেখেছেন শাহরুখ। তাঁর অধিকাংশ মতামত বেশই সাড়া ফেলেছে এবং অনুপ্রাণিত করে ভক্তদের। নিজের বয়স নিয়েও কথা বলেছেন শাহরুখ (Shah Rukh Khan)। নিজের বয়স নিয়ে কখনও আত্মবিশ্বাসের অভাব হয়নি এসআরকের।

    শাহরুখের (Shah Rukh Khan) বিপরীতে বহু কম বয়সি অভিনেত্রী অভিনয় করেছেন। সেই সময়ে শাহরুখকে বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল কিং খানকে। অনেকে দাবি করেছিলেন, নায়ক হিসেবে তাঁর সময় শেষ হয়ে গিয়েছে। তবুও তিনি কম বয়সি অভিনেত্রীদের বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করে চলেছেন। ২০১৩-য় ফিল্মফেয়ার ম্যাগাজিনে শাহরুখ স্পষ্ট জানিয়েছিলেন নিজের বয়স নিয়ে তিনি কোনও রকম নিরাপত্তাহিনতা ভোগেন না। বরং বয়সে ছোট অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করতে তিনি গর্বিত বোধ করেন। সেই সময়ে তাঁর বয়স ৪৭ বছর।

    আরও পড়ুন - সবার সামনে অপমান করেছিলেন! করিনাকে অযৌক্তিক মনে করেছিলেন দিয়া

    কিং খান বলেছিলেন, "আমি নিজেই আমার আসল বয়স বলি এবং এটাও বলতে দ্বিধা বোধ করি না যে আমি চুলে রং করি। মনে আছে, জুহি আমায় বলেছিল বয়স প্রকাশ না করতে। বরং আমি এভাবে দেখি যে, ৪৭ বছর বয়সেও আমি একই ভাবে আমার হাঁটুর বয়সি অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করতে পারি, বিল্ডিং থেকে লাফাতে পারি।" শাহরুখ আরও বলছেন, "যতদিন না মানুষ আমায় দেখে হাসাহাসি করছে ততক্ষণ ঠিক আছে সব। আমি জানি না মিড লাইফ ক্রাইসিস কাকে বলে। এর মানে হয়তো, তোমার সবকিছু করা হয়ে গিয়েছে। আর এখন কিছু করার নেই। কিন্তু আমি তো কিছু করিইনি।"

    আরও পড়ুন - কানের কাছে শুধু গুণগুণ করতেন! সলমনকে দূরে থাকতে বলেছিলেন ভাগ্যশ্রী

    প্রসঙ্গত, ২০১৮ সালে শেষ জিরো ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। এক খর্বকায় ব্যক্তির চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল। আনন্দ এল রাইয়ের এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। তার পরে অভিনয় থেকে বিরতি নেন তিনি। কিন্তু এই মুহূর্তে পাঠান ছবি নিয়ে ব্যস্ত তিনি। এই ছবি করেই ফের কামব্যাক করতে চলেছেন তিনি। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Shah Rukh Khan

    পরবর্তী খবর