Home /News /education-career /
Rampurhat Update | HS Exam: তৎপর প্রশাসন! বগটুই গ্রাম থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের আনা হল রামপুরহাট...

Rampurhat Update | HS Exam: তৎপর প্রশাসন! বগটুই গ্রাম থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের আনা হল রামপুরহাট...

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের আনা হল রামপুরহাট

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের আনা হল রামপুরহাট

Rampurhat Update | HS Exam: বীরভূমের বগটুই গ্রামে যে সমস্ত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছাত্র-ছাত্রী আছে তাদের বাসে করে রামপুরহাট শহরের একটি বেসরকারি স্কুলে নিয়ে যাওয়া হল আজ।

  • Share this:

    #রামপুরহাট : বীরভূম জেলা শাসকের নির্দেশের পর তৎপর প্রশাসন। বীরভূমের বগটুই গ্রামে যে সমস্ত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছাত্র-ছাত্রী আছে তাদের বাসে করে রামপুরহাট (Rampurhat Update | HS Exam) শহরের একটি বেসরকারি স্কুলে নিয়ে যাওয়া হল আজ। প্রশাসনিক সূত্রে জানানো হয়েছে ওই সেখানে থেকে পড়াশোনা (Higher Secondary Exam 2022) ও পরীক্ষা দিতে যাবেন পরীক্ষার্থীরা।

    আরও পড়ুন : পাহাড়ে অন্যরূপে মমতা, নিজের হাতে মোমো প্রস্তুত করলেন মুখ্যমন্ত্রী

    আজ রামপুরহাট মহকুমা শাসকের দফতরে আধিকারিকরা উপস্থিত ছিলেন পাশাপাশি ছিলেন রামপুরহাট (Rampurhat Update | HS Exam)  ১ নম্বর ব্লকের তৃনমূল ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি। একাদশ ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষার্থীরা সকলে যাতে অগ্নিকাণ্ডের আতঙ্ক কাটিয়ে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে সেই কারণেই প্রশাসনের তরফ থেকে নিয়ে যাওয়া হল রামপুরহাট (Rampurhat) শহরের একটি বেসরকারি বিদ্যালয়ের আবাসনে।

    আরও পড়ুন : ‘যাঁরা মদ খান তাঁরা ভারতীয়ই নন...’, মদ্যপায়ীদের বিরুদ্ধে ফুঁসে এ কী বললেন নীতীশ কুমার!

    আগামী ২ এপ্রিল, শনিবার। ওইদিন শুরু হচ্ছে এ বছরের উচ্চ মাধ্যমিক (Hs Exam 2022) । রামপুরহাটের বগটুই গ্রামে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ২৬। ফর্ম পূরণ করেননি ৪ জন। সেইমতো ২ এপ্রিল ২২ জনের পরীক্ষা দিতে যাওয়ার কথা। সব কিছুই ঠিকঠাক চলছিল।গত ২১ মার্চের রাতটা সব কিছু ওলটপালট করে দেয় রাতারাতি। পরবর্তী দিনগুলো আতঙ্ক আর আশঙ্কার।

    অবশেষে ঘনিয়েছে সেই মহেন্দ্রক্ষণ। পরীক্ষার (Higher Secondary Exam 2022) যাবতীয় প্রস্তুতি সত্বেও মনে দানা বেঁধেছে ভয়। তারা যাতে নিরাপদে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে সেইদিকে কড়া নজর প্রশাসনের। গতকালই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মনোবল বাড়াতে গ্রাম পরিদর্শন করেন জেলাশাসক। তাঁরই নির্দেশে আজ পরীক্ষার্থীদের রামপুরহাটে নিয়ে আসার বন্দোবস্ত করা হয় প্রশাসনিক উদ্যোগে।

    প্রতিবেদন : অক্ষয় ধীবর

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Higher Secondary 2022, Rampurhat

    পরবর্তী খবর