• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Visakhapatnam Steel Plant Recruitment 2021: স্টিল প্লান্টে প্রচুর পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

Visakhapatnam Steel Plant Recruitment 2021: স্টিল প্লান্টে প্রচুর পদে অ্যাপ্রেন্টিস নিয়োগ! কী ভাবে আবেদন করবেন?

Visakhapatnam Steel Plant Recruitment 2021

Visakhapatnam Steel Plant Recruitment 2021

প্রার্থীরা আগামী ১৮ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। (Visakhapatnam Steel Plant Recruitment 2021)

  • Share this:

#বিশাখাপত্তনম: সম্প্রতি বিশাখাপত্তনম স্টিল প্লান্টের (Visakhapatnam Steel Plant) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা বিশাখাপত্তনম স্টিল প্লান্টের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: NIELIT-তে বিজ্ঞানী পদে কাজের অফার! এই সুযোগ মিস করবেন না...

Visakhapatnam Steel Plant Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ১৮ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়ীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
Visakhapatnam Steel Plant Recruitment 2021: আবেদনের যোগ্যতা গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস প্রার্থীদের প্রশিক্ষণের জন্য ইঞ্জিনিয়ারিং / ডিপ্লোমা (শুধুমাত্র ২০১৯/২০২০/২০২১ সালে পাস করা) ডিগ্রি প্রাপ্ত প্রার্থীদের নিয়োগ করা হবে।
Visakhapatnam Steel Plant Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৫০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীদের মূলত অ্যাপ্রেন্টিস হিসেবে নিয়োগ করা হবে।
Visakhapatnam Steel Plant Recruitment 2021: বিশেষ ঘোষণা যে সকল প্রার্থীরা পূর্বে অ্যাপ্রেন্টিস অথবা বর্তমানে অ্যাপ্রেন্টিসের প্রশিক্ষণ নিচ্ছেন বা বর্তমানে অন্য কোথাও চাকরিতে রয়েছেন তাঁরা অ্যাপ্রেন্টিস (সংশোধন) আইন ১৯৭৩-এর অধীনে অন্যত্র অ্যাপ্রিন্টিসের প্রশিক্ষণে আবেদন করার যোগ্য নন। ট্রেনিংয়ের মেয়াদ এক বছর। প্রশিক্ষণ সমাপ্ত করার পরে কোনও চাকরির প্রস্তাব দেওয়া RINL-VSP-এর পক্ষ থেকে বাধ্যতামূলক হবে না বলে প্রতিষ্ঠানের তরফে জানিয়ে দেওয়া হয়েছে। আবেদনের লিঙ্ক- https://register.cbtexams.in/OIL/HRAQ25/
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: বিশাখাপত্তনম স্টিল প্লান্ট (Visakhapatnam Steel Plant) পদের নাম: অ্যাপ্রেন্টিস শূন্যপদের সংখ্যা: ১৫০ কাজের স্থান: বিশাখাপত্তনম কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত নির্বাচন পদ্ধতি: ইন্টারভিউ আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: ডিগ্রি/ ডিপ্লোমা বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ১৮.১১.২০২১
Visakhapatnam Steel Plant Recruitment 2021: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের উল্লিখিত পদে নিয়োগের জন্য সাক্ষাৎকারের ভিত্তিতে বাছাই করা হবে। সাক্ষাৎকারের জন্য প্রার্থীদের প্রথমে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে। তালিকাভুক্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের সময় বিজ্ঞপ্তি অনুসারে জন্ম তারিখের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতা, বিভাগ (যদি প্রযোজ্য হয়) ইত্যাদির প্রমাণ সংক্রান্ত ডকুমেন্ট ভেরিফিকেশন করাতে হবে।
Published by:Raima Chakraborty
First published: