• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • NIELIT Recruitment 2021: NIELIT-তে বিজ্ঞানী পদে কাজের অফার! এই সুযোগ মিস করবেন না...

NIELIT Recruitment 2021: NIELIT-তে বিজ্ঞানী পদে কাজের অফার! এই সুযোগ মিস করবেন না...

NIELIT Recruitment 2021

NIELIT Recruitment 2021

প্রার্থীরা আগামী ৭ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। (NIELIT Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিকস এবং ইনফরমেশন টেকনোলজির (National Institute of Electronics and Information Technology) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: পুলিশে ৪৪৩৮ পদে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এই রাজ্যের, জানুন

আরও পড়ুন: প্রচুর শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি অয়েল ইন্ডিয়ার! কী ভাবে করবেন আবেদন? জানুন খুঁটিনাটি...

NIELIT Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ৭ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই nielit.gov.in আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়ীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
NIELIT Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩৩টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীদের সায়েন্টিস্ট সি এবং সায়েন্টিস্ট ডি পদে নিয়োগ করা হবে। মূলত মিনিস্ট্রি অফ ইলেকট্রনিকস এবং ইনফরমেশন টেকনোলজির (Ministry of Electronics and Information Technology) অধীনে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে।
NIELIT Recruitment 2021: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের একটি তিন-পর্যায় বিশিষ্ট নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হবে: স্ক্রিনিং পরীক্ষা, অ্যাকাডেমিক রেকর্ডের মূল্যায়ন এবং পার্সোনাল ইন্টারভিউ। স্ক্রিনিং পরীক্ষাটিতে যোগ্যতার মাপকাঠি নির্ণয়ের জন্য রিজনিং, গণিত, ইংরেজি, অ্যাপটিটিউড, অ্যাটিটিউড এবং লিডারশিপের গুণমান ইত্যাদি দেখা হবে। চূড়ান্ত মেধা তালিকা অ্যাকাডেমিক রেকর্ড এবং ইন্টারভিউয়ের মূল্যায়নের উপর ভিত্তি করে করা হবে। গেট স্কোর (১০০ নম্বরের মধ্যে) আবেদনপত্র প্রাপ্তির শেষ তারিখে বৈধ থাকলে তা মূল্যায়নের জন্য বিবেচনা করা হবে।
NIELIT Recruitment 2021: কাজের মেয়াদ সায়েন্টিস্ট-ডি পদের জন্য নির্বাচিত প্রার্থীরা এক বছর এবং সায়েন্টিস্ট-সি প্রার্থীরা ২ বছরের কাজের মেয়াদ পাবেন। সরাসরি আবেদনের করতে ইচ্ছুক হলে প্রার্থীরা এই লিঙ্কটি https://recruitment-delhi.nielit.gov.in/ ব্যবহার করতে পারেন।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিকস এবং ইনফরমেশন টেকনোলজি (NIELIT)

পদের নাম: সায়েন্টিস্ট সি এবং সায়েন্টিস্ট ডি

শূন্যপদের সংখ্যা: ৩৩

কাজের স্থান: কিছু জানানো হয়নি

কাজের ধরন: কিছু জানানো হয়নি

নির্বাচন পদ্ধতি: স্ক্রিনিং পরীক্ষা, অ্যাকাডেমিক রেকর্ডের মূল্যায়ন এবং পার্সোনাল ইন্টারভিউ

আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে

শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ০৭.১১.২০২১

নিয়োগ বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীরা এই লিঙ্কে https://recruitment-delhi.nielit.gov.in/ গিয়ে দেখতে পারেন।

First published: