• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Rajasthan Police Constable Recruitment 2021: পুলিশে ৪৪৩৮ পদে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এই রাজ্যের, জানুন

Rajasthan Police Constable Recruitment 2021: পুলিশে ৪৪৩৮ পদে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ এই রাজ্যের, জানুন

Rajasthan Police Constable Recruitment 2021

Rajasthan Police Constable Recruitment 2021

প্রার্থীদের আগামী ৩ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। (Rajasthan Police Constable Recruitment 2021)

  • Share this:

#জয়পুর: সম্প্রতি রাজস্থান পুলিশের (Rajasthan Police) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে কনস্টেবল (Constable) পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে police.rajasthan.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন: রেলে চাকরির স্বপ্ন দেখেন? ভারতীয় রেলের গ্রুপ সি পদে হবে প্রচুর নিয়োগ

আরও পড়ুন: বড় কর্মসংস্থান রাজ্যে, স্বাস্থ্যবিভাগে ৫০০০ পদে নিয়োগ চলছে! আজই জানুন ...

Rajasthan Police Constable Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৩ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
Rajasthan Police Constable Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৪৪৩৮টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত কনস্টেবল জিডি, কনস্টেবল টেলিকম, কনস্টেবল ড্রাইভার এবং কনস্টেবল ব্যান্ড ইত্যাদি পদে নিয়োগ করা হবে।
Rajasthan Police Constable Recruitment 2021: আবেদনের যোগ্যতা প্রার্থীকে জিডি এবং টেলিকমের জন্য দ্বাদশ শ্রেণী পাস এবং ব্যান্ডের জন্য দশম শ্রেণী পাস হতে হবে।
Rajasthan Police Constable Recruitment 2021: আবেদন পদ্ধতি প্রার্থীরা নিচে দেওয়া এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করে অফিসিয়াল সাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে sso.rajasthan.gov.in লগ-ইন করে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। এর পর আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট সহ আপলোড করতে হবে। এর পর আবেদন ফি সহ আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: রাজস্থান পুলিশ (Rajasthan Police) পদের নাম: কনস্টেবল শূন্যপদের সংখ্যা: ৪৪৩৮ কাজের স্থান: রাজস্থান কাজের ধরন: স্থায়ী নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: দ্বাদশ শ্রেণী/ দশম শ্রেণী পাস বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ০৩.১২.২০২১
Rajasthan Police Constable Recruitment 2021: আবেদন ফি জেনারেল এবং ওবিসি ক্যাটাগরির (ক্রিমি লেয়ার)) প্রার্থীদের আবেদন ফি হিসাবে ৫০০ টাকা দিতে হবে। রাজস্থান নিবাসী ওবিসি ক্যাটাগরির (নন-ক্রিমি লেয়ার) /EWS/SC/ST প্রার্থীদের জন্য আবেদনের ফি বাবদ ৪০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।
Published by:Raima Chakraborty
First published: