• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • WBHRB Recruitment 2021: বড় কর্মসংস্থান রাজ্যে, স্বাস্থ্যবিভাগে ৫০০০ পদে নিয়োগ চলছে! আজই জানুন ...

WBHRB Recruitment 2021: বড় কর্মসংস্থান রাজ্যে, স্বাস্থ্যবিভাগে ৫০০০ পদে নিয়োগ চলছে! আজই জানুন ...

WBHRB Recruitment 2021

WBHRB Recruitment 2021

প্রার্থীদের আগামী ১৮ নভেম্বর, ২০২১ তারিখের দুপুর ১টার মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। (WBHRB Recruitment 2021)

  • Share this:

#কলকাতা: সম্প্রতি পশ্চিমবঙ্গ হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের (West Bengal Health Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে স্টাফ নার্স, মেডিক্যাল টেকনোলজিস এবং অন্যান্য বিভাগে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (WBHRB Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে wbhrb.in গিয়ে খোঁজ নিতে পারেন (WBHRB Recruitment 2021)।

আরও পড়ুন: প্রতি মাসে ৮০,০০০ টাকা বেতনে তরুণ পেশাদারদের নিয়োগ করবে ভারত হেভি ইলেকট্রনিক্যাল লিমিটেড!

আরও পড়ুন: সর্বোচ্চ ৬৭৭০০ টাকা পর্যন্ত বেতন! একসঙ্গে একাধিক পদে নিয়োগ, আবেদন করুন শীঘ্র

WBHRB Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ৩ নভেম্বর থেকে। প্রার্থীদের আগামী ১৮ নভেম্বর, ২০২১ তারিখের দুপুর ১টার মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
WBHRB Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৫ হাজারেরও অধিক শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। নির্বাচিত প্রার্থীদের মূলত স্টাফ নার্স, মেডিক্যাল টেকনোলজিস এবং অন্যান্য বিভাগে নিয়োগ করা হবে।
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: পশ্চিমবঙ্গ হেলথ রিক্রুটমেন্ট বোর্ড (West Bengal Health Recruitment Board) পদের নাম: স্টাফ নার্স, মেডিক্যাল টেকনোলজিস এবং অন্যান্য শূন্যপদের সংখ্যা: ৫০০০ কাজের স্থান: পশ্চিমবঙ্গ কাজের ধরন: কিছু জানানো হয়নি নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট ডিসিপ্লিনে ডিগ্রি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ১৮.১১.২০২১
WBHRB Recruitment 2021: আবেদন ফি সংরক্ষতি ক্যাটাগরির প্রার্থীদের আবেদন ফি বাবদ ২১০ টাকা দিতে হবে। তবে সংরক্ষিত ক্যাটাগরির প্রার্থীদের ফিয়ের বিষয়ে ছাড় দেওয়া হয়েছে।
WBHRB Recruitment 2021: আবেদনের যোগ্যতা উল্লিখিত পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে নির্দিষ্ট ডিসিপ্লিনে ডিগ্রি থাকতে হবে।
WBHRB Recruitment 2021: বয়সসীমা

বিজ্ঞপ্তি সূত্রে জানানো হয়েছে, প্রার্থীদের সর্বীচ্চ ও সর্বনিম্ন বয়সসীমা ২০ থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে।

নিয়োগ বিষয়ে আরও অধিক জানতে হলে প্রার্থীরা এই ওয়েবসাইটে wbhrb.in গিয়ে দেখতে পারেন। বোর্ডের তরফে প্রার্থীদের আবেদনপত্র পূরণের পূর্বে সম্পূর্ণ নোটিশটি ভালো করে দেখে নিতে বলা হয়েছে। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হলে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

Published by:Raima Chakraborty
First published: