Home /News /education-career /
TISS Recruitment 2021: টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর

TISS Recruitment 2021: টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর

টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর

টাটা ইনস্টিটিউটে ক্লার্ক-ইঞ্জিনিয়ার-অফিসার পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৩ অক্টোবর

প্রার্থীদের উল্লিখিত পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হবে। তবে শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলেই প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে এমন নয়। (TISS Recruitment 2021)

  • Share this:
#নয়াদিল্লি: টাটা ইনস্টিটিউট অফ স্যোশাল সায়েন্সেস (Tata Institute of Social Sciences) এলডিসি, হেলথ অফিসার ও অন্যান্য পদে নিয়োগের জন্য এক বিজ্ঞপ্তি জারি করেছে (TISS Recruitment 2021)। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা TISS-এর অফিসিয়াল ওয়েবসাইটে tiss.edu গিয়ে খোঁজ নিতে পারেন (TISS Recruitment 2021)।
TISS Recruitment 2021: আবেদনের তারিখবিজ্ঞপ্তি থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীরা আগামী ৩ অক্টোরব, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে TISS-এর অফিসিয়াল ওয়েবসাইটেই tiss.edu প্রার্থীরা আবেদনপত্র পেয়ে যাবেন।
TISS Recruitment 2021: শূন্যপদের সংখ্যাপ্রতিষ্ঠানের তরফে মোট ২৬টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।
TISS Recruitment 2021: শূন্যপদের বিস্তারিত বিবরণ ডাই রেজিস্ট্রার: ৪টি পদ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পাবলিকেশন: ১টি পদ সিস্টেম অ্যানালিস্ট-কাম-প্রোগ্রামার: ১টি পদ হেলথ অফিসার: ১টি পদ অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার: ১টি পদ সেকশন অফিসার: ১টি পদ সেকশন অফিসার (ডাইনিং হল): ১টি পদ প্রোগ্রামার: ১টি পদ সিনিয়ার টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (SM&CS): ১টি পদ স্টেনোগ্রাফার গ্রেড ২: ১টি পদ লোয়ার ডিভিশন ক্লার্ক (এলডিসি): ৪টি পদ
TISS Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতাযে সকল প্রার্থীরা উল্লিখিত পদে আবেদন করতে চান তাঁরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা বিষয়ে বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক করে পড়তে পারেন- https://tiss.edu/uploads/files/FINAL_-_Recruitment_Advt_Non_Teaching_Positions1.pdf
এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: টাটা ইনস্টিটিউট অফ স্যোশাল সায়েন্সেস (TISS) পদের নাম: স্টেনোগ্রাফার, লোয়ার ডিভিশন ক্লার্ক, হেলথ অফিসার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, সেকশন অফিসার শূন্যপদের সংখ্যা: ২৬ কাজের স্থান: কিছু জানানও হয়নি কাজের ধরন: বেসরকারি কাজ নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কিছু জানানো হয়নি বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ০৩.১০.২০২১
TISS Recruitment 2021: নির্বাচন পদ্ধতিপ্রার্থীদের উল্লিখিত পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হবে। তবে শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলেই প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে এমন নয়। প্রার্থীদের অফিসিয়াল নোটিশে প্রদত্ত সকল যোগ্যতায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগের সময় ডকুমেন্ট ভেরিফিকেশন, শিক্ষাগত যোগ্যতা ও মান ইত্যাদি বিষয়েও বিশেষ নজর দেওয়া হবে।
TISS Recruitment 2021: আবেদন ফিজেনারেল, ওবিসি এবং অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বর্গের প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০০ টাকা দিতে হবে। অন্য দিকে, তফসিলি জাতি, উপজাতি এবং শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৫০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। মহিলা প্রার্থীদের কোনও ফি লাগবে না।
আরও পড়ুন: মেট্রো রেলের অধীনে প্রচুর পদে নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?
Published by:Raima Chakraborty
First published:

Tags: Job alert, Job News, Job Vacancy, TATA

পরবর্তী খবর